জীবননগরে স্ত্রীকে গলা কেটে হত্যা, স্বামী গ্রেফতার


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০৩:১৫ অপরাহ্ন, ২৮শে জানুয়ারী ২০২৪


জীবননগরে স্ত্রীকে গলা কেটে হত্যা, স্বামী গ্রেফতার
ঘাতক স্বামী কবির হোসেন। ছবি: জনবাণী

চুয়াডাঙ্গা জীবননগরে পারিবারিক কলহের জের ধরে স্ত্রী পৌর শহরেরে মা ক্লিনিক এন্ড ডায়াগনষ্টিক সেন্টারের সেবীকা হাফিজা খাতুন (৩৮) কে গলা কেটে হত্যা করে ঘাতক স্বামী কবির হোসেন। হত্যার আড়াই ঘন্টা পর পুলিশের অভিযানে স্ত্রীকে হত্যার অভিযোগে স্বামী কবির হোসেন গ্রেফতার।


নিহত হাফিজা খাতুন(৩৮) উপজেলার সন্তোষপুর গ্রামের শমসের আলীর কন্যা। ঘাতক স্বামী কবির হোসেন উপজেলার রায়পুর ইউনিয়নের বালিহুদা গ্রামের স্কুলপাড়ার জাকের আলীর পুত্র।


আরও পড়ুন: জীবননগরে ভুট্টাক্ষেত থেকে শিশুর গলাকাটা মরদেহ উদ্ধার


পুলিশ সুত্র থেকে জানা গেছে, জীবননগর শহরের মা ক্লিনিক এন্ড ডায়াগনষ্টিক সেন্টারের সেবীকা হাফিজা খাতুনকে অজ্ঞাতনামা কে বা কারা শনিবার (২৭ জানুয়ারি) রাত সাড়ে ৮ টার দিকে ধারালো ছুরি দিয়ে গলা কেটে হত্যা করে ক্লিনিকে লাশ ফেলে রেখে পালিয়ে যায়। 


এই সংবাদের ভিত্তিতে থানা পুলিশের একটি টিম দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হয়ে হত্যার বিষয়ে তদন্ত শুরু করে। জেলা পুলিশ সুপারকে অবহতি করলে তাৎক্ষনিক চুয়াডাঙ্গা জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপারেশন) নাজিম উদ্দিন আল আজাদ ঘটনাস্থলে উপস্থিত হন। পরবর্তীতে ডিবি ও সিইডি টিম একত্রিত হয়ে হত্যার বিষয়ে তদন্ত শুরু করেন। তদন্তের একপর্যায়ে তারা নিশ্চিত হন যে হত্যার ঘটনায় নিহতের স্বামী কবির হোসেন জড়িত। পরবর্তীতে প্রযুক্তির সহয়াতায় কবিরের অবস্থান নিশ্চিত হয়ে জীবননগর বাসস্ট্যান্ড এলাকায় অভিযান পরিচালনা করে রাত্রি সাড়ে ১১ টার দিকে তাকে গ্রেফতার করে তার দেয়া তথ্যমতে হত্যা কান্ডে ব্যবহৃত একটি ছুরি উদ্ধার করেন।


আরও পড়ুন: সুবিধাভোগীদের নিয়ে মতবিনিময় সভায় এমপি টগর


এ ঘটনায় হাফিজার বাবা শমসের আলী বাদী হয়ে কবিরকে আসামি করে হত্যা মামলা করেছেন। কবিরকে রবিবার বেলা ২টার দিকে আদালতের উদ্দেশ্যে চুয়াডাঙ্গায় পাঠানো হয়। এর আগে বেলা ১১টার ময়নাতদন্তের জন্য হাফিজার লাশ চুয়াডাঙ্গা সদর হাসপাতালে পাঠানো হয়।


আরএক্স/