সেন্টমার্টিন ভ্রমণে গিয়ে পর্যটকের মৃত্যু


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৩:৪৫ অপরাহ্ন, ২৮শে জানুয়ারী ২০২৪


সেন্টমার্টিন ভ্রমণে গিয়ে পর্যটকের মৃত্যু
ফাইল ছবি।

প্রবাল দ্বীপ সেন্টমার্টিনে বেড়াতে এসে মো. রেজাউল রহমান খান (৪৩) নামে এক পর্যটকের মৃত্যু হয়েছে। মৃত ব্যক্তি টাঙ্গাইল সদর মৃত মতিউর রহমানের খানের ছেলে। 


শনিবার (২৭ জানুয়ারি) রাত সাড়ে সাতটার দিকে সেন্টমার্টিন উত্তর-পশ্চিমপাড়ার সি প্রবাল রিসোর্টে অসুস্থ হয়ে পড়লে হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।


আরও পড়ুন: কক্সবাজারে আইস ও ইয়াবাসহ আটক ২


সেন্টমার্টিন পুলিশ ফাঁড়ির পরিদর্শক আব্দুল বাতেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।


তিনি জানান, টাঙ্গাইল সদর থেকে তারা ৪০ জন বন্ধুবান্ধব মিলে শনিবার সেন্টমার্টিনে ঘুরতে আছেন। তারা সি প্রবাল রিসোর্টে উঠেন। সন্ধ্যার দিকে হঠাৎ করে অসুস্থ বোধ করলে তাকে দ্রুত সেন্টমার্টিন ২০শয্যার হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


সেন্টমার্টিন হাসপাতালের চিকিৎসক নাঈমুর রহমান বলেন,  হাসপাতালে আনার আগে তার মৃত্যু হয়েছে। তবে ধারণা করা হচ্ছে হার্ট অ্যাটাকের মাধ্যমে তার মৃত্যু হয়েছে। পরে বিষয়টি পুলিশকে অবহিত করা হয়। 


আরও পড়ুন: কক্সবাজারের উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে অগ্নিকাণ্ড


সেন্টমার্টিন সি প্রবাল রিসোর্টে মালেক আব্দুর রহিম বলেন, টাঙ্গাইল থেকে ৪০ জনের একটি গ্রুপ তার রিসোর্টে উঠান । এর মধ্যে একজন অসুস্থ হয়ে মৃত্যুবরণ করেছে। পরে নিহত ব্যক্তিকে গ্রামের বাড়িতে পাঠানোর ব্যবস্থা নেওয়া হয়েছে।


সেন্টমার্টিন পুলিশ ফাঁড়ির পরিদর্শক আব্দুল বাতেন বলেন, রাতে সাগর উত্তাল থাকায় লাশটি হাসপাতালে রাখা হয়। রবিবার সকালে লাশটি টেকনাফ হয়ে টাঙ্গাইলের উদ্দেশ্যে নেওয়া হয়েছে।


আরএক্স/