শাবনূরের সিনেমায় ফেরা নিয়ে যা বললেন রিয়াজ


Janobani

বিনোদন প্রতিবেদক

প্রকাশ: ০৬:৩০ অপরাহ্ন, ৩রা ফেব্রুয়ারি ২০২৪


শাবনূরের সিনেমায় ফেরা নিয়ে যা বললেন রিয়াজ
রিয়াজ-শাবনূর | ফাইল ছবি

ঢাকাই চলচ্চিত্রের একসময়ের নন্দিত অভিনেত্রী শাবনূর দীর্ঘ বিরতির পর আবারও পর্দায় ফিরছেন। ‘রঙ্গনা’ এবং ‘মাতাল হাওয়া’ নামের দুই সিনেমা দিয়ে অভিনয়ে ফিরছেন এই অভিনেত্রী। 


শাবনূরের চলচ্চিত্রে ফেরার ঘোষণায় তার ভক্ত-শুভাকাঙ্খীরাও বেশ খুশি হয়েছেন। ইতোমধ্যে অনেকেই তাকে অভিনন্দন জানিয়েছেন, আবার কেউ কেউ তার দীর্ঘ বিরতি নিয়ে প্রশ্ন-ও তুলেছেন। কারণ শাবনূরের মতো অভিনেত্রীর কাছ থেকে দর্শকদের প্রত্যাশাও ছিল অনেক বেশি। 


আরও পড়ুন: এবার ওটিটিতে দেখা যাবে ‘আয়নাবাজি’


সম্প্রতি শাবনূরের সিনেমাতে ফেরা নিয়ে কথা বলেছেন তার সহকর্মী চিত্রনায়ক রিয়াজ। তিনি বলেন, ছবি যদি শাবনূরকে করতেই হয় তাহলে সে ভালো কিছু করুক। সবসময়ই তার জন্য আমার পক্ষ থেকে শুভ কামনা রয়েছে। কিছুদিন আগে একটি ঘরোয়া পার্টিতে শাবনূরের সাথে দেখা হয়েছিল, অভিনন্দন জানিয়েছি তাকে।


এই অভিনেতা আরও বলেন, আমি বলব— শাবনূর যদি ছবি করতে চায়, তাহলে এতদিন ধরে বিরতিতে থাকার কী মানে ছিল? আসলে বেশিরভাগ সময় আমরা নিজেদের মতো করে সিদ্ধান্ত নিয়ে থাকি। তবে শাবনূর কেন এমন সিদ্ধান্ত নিয়েছে সেটা আমি জানি না।


এ সময় চিত্রনায়িকা শাবনূরের উদ্দেশে রিয়াজ বলেন, শাবনূরকে এমনিতেই মানুষ ১০০ বছর ধরে মনে রাখবে। তবে সে আবার যে ছবি করবে, সেই ছবি যেন তাকে পরবর্তীতে আরও ১০০ বছর পর্যন্ত বাঁচিয়ে রাখে।


আরও পড়ুন: অভিনেত্রী পপিকে খুঁজছেন আরিফ


সবশেষ এই চিত্রনায়ক আরও বলেন, যদি শাবনূর স্ক্রিপ্ট, পরিচালকসহ পুরো টিম ঠিকঠাকভাবে সিলেক্ট করে আবার সিনেমা করে, সেক্ষেত্রে আমি বলতে চাই, তার সিনেমায় ফিরে আসার সিদ্ধান্তটি সঠিক হবে।


প্রসঙ্গত, শাবনূর-রিয়াজ চলচ্চিত্র ক্যারিয়ারে প্রায় ৪০টির বেশি সিনেমায় জুটি বেঁধে কাজ করেছেন। ২০১২ সালের পর থেকে দুজনই অনিয়মিত হয়ে পড়েন সিনেমায়। দর্শক নন্দিত এই জুটি সেসময়ই ভেঙে যায়।


এমএল/