লোকসভা নির্বাচনের আগে সাহসী পদক্ষেপ মিমির!


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১০:০৯ অপরাহ্ন, ৫ই ফেব্রুয়ারি ২০২৪


লোকসভা নির্বাচনের আগে সাহসী পদক্ষেপ মিমির!
মিমি চক্রবর্তী | ফাইল ছবি

নতুন মিউজিক ভিডিও ‘ভাল্লাগছে না’র প্রচার নিয়ে অনেক ব্যস্ত সময় পার করছেন অভিনেত্রী মিমি চক্রবর্তী। এ ছাড়া ওয়েব সিরিজ়, নতুন ছবির শুটিং তো আছেই। কিছু দিন আগেই ঘরোয়া আয়োজনের মাধ্যমে পালন করেছেন আদরের পোষ্যের জন্মদিন। এছাড়া যাদবপুরের সাংসদ হিসাবেও কিছু দায়িত্ব পালন করতে হয় এই অভিনেত্রীকে। তবে এর মাঝেই নিজের একটা শখ পূরণ করে ফেললেন তিনি। মিমি স্কুবা ডাইভিং করেছেন।


বর্তমানে এই নায়িকা কলকাতায় নেই। কোথায় গিয়েছেন, সেটা ক্লিয়ার না করলেও অনেকের অনুমান, আন্দামানে বেড়াতে গিয়েছেন মিমি চক্রবতী। আর সেখানে যেয়ে অনেক দিনের একটা ইচ্ছাপূরণ করে ফেললেন তিনি। স্কুবা ডাইভিং-এর ছবি এবং ভিডিও নিজেই ইনস্টাগ্রামে শেয়ার করে নিয়েছেন।


আরও পড়ুন: মাহির ছেড়ে যাওয়া ছবিতে ওপার বাংলার কৌশানী


মিমি মোট আটটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন। এই অভিনেত্রীকে যখন স্পিড বোট থেকে ধাক্কা দিয়ে পানিতে ফেলে দেওয়া হল, মিমির চোখেমুখে তখন পুরো আতঙ্ক। মনে সাহস সঞ্চয় করে জলের গভীরে ডুব দিলেন এ সাংসদ। সমুদ্রগর্ভের ছবিও দিয়েছেন তিনি। তবে স্কুবা ডাইভিং শেষ করে যখন বোটে ফিরছেন, মিমির ঠোঁটে তখন যেন বিজয়ীর হাঁসি। স্কুবা ডাইভিং করে শংসাপত্র পেয়েছেন মিমি। ঝিনুক দিয়ে সেই শংসাপত্র সাজিয়ে ছবি তুলেছেন এই নায়িকা। সূত্র: আনন্দবাজার


এমএল/