মাহির ছেড়ে যাওয়া ছবিতে ওপার বাংলার কৌশানী


Janobani

বিনোদন প্রতিবেদক

প্রকাশ: ০৯:০০ অপরাহ্ন, ৫ই ফেব্রুয়ারি ২০২৪


মাহির ছেড়ে যাওয়া ছবিতে ওপার বাংলার কৌশানী
মাহিয়া মাহি-কৌশানী মুখার্জি | ফাইল ছবি

ঢাকাই সিনেমার আলোচিত অভিনেত্রী মাহিয়া মাহি ‘ডার্ক ওয়ার্ল্ড’ ছবির শুটিং কিছুদিন করেই ছেড়ে দেন। এবার এই ছবিতে যুক্ত হলেন কলকাতার নায়িকা কৌশানী মুখার্জি। সিনেমাটিতে এই অভিনেত্রীর বিপরীতে অভিনয় করতে দেখা যাবে মিউজিক ভিডিওর উঠতি মডেল মুন্না খানকে।


কৌশানী আগামী দু-একদিনের ভিতরেই ঢাকায় আসবেন। মোস্তাফিজুর রহমান মানিক নির্মিত সিনেমাটির শুটিং চলতি সপ্তাহে শুরু হওয়ার কথা আছে। এ বিষয়ে কথা বলতে সোমবার (১২ ফেব্রুয়ারি) সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়েছে বলে জানা গেছে।


আরও পড়ুন: সংরক্ষিত আসনে মনোনয়ন ফরম সংগ্রহ করবেন অপু বিশ্বাস


মাহিয়া মাহি গত বছর ‘ডার্ক ওয়ার্ল্ড’ ছবি দিয়ে বিরতি ভেঙে শুটিংয়ে ফিরেছিলেন। তবে তার সেই ফেরাটা সুখকর হয়নি। একদিন শুটিং করেই মুন্নার বিপরীতে কাজ করতে আগ্রহ নেয় জানিয়ে সরে দাঁড়ান মাহি। বন্ধ হয়ে যায় ছবির শুটিং। প্রায় তিন মাসের মতো শুটিং বন্ধ থাকার পর নায়িকা চূড়ান্ত করে আবারো শুরু হচ্ছে ছবিটির দৃশ্যধারণের কাজ।


রবিবার (৪ ফেব্রুয়ারি) সিনেমাটির শুটিং শুরু হওয়ার কথা থাকলেও কৌশানী ঢাকায় আসার এনওসি না পাওয়ায় শুটিংয়ের কাজ শুরু হয়নি বলেও জানা গেছে । এতে পুলিশ কর্মকর্তার চরিত্রে অভিনয় করবেন কৌশানী মুখার্জি।


আরও পড়ুন: অনন্ত জলিলকে ‘কাক’ বলে কটাক্ষ করেছেন বাপ্পী!


কৌশানী অভিনীত প্রথম বাংলাদেশি ছবি ‘প্রিয়া রে’। সিনেমাটির কাজ অনেক আগেই শেষ হলেও এখনও পর্যন্ত আলোর মুখ দেখেনি। শাপলা মিডিয়া প্রযোজিত ছবিটি কবে আলোর মুখ দেখবে তা নিয়ে আছে যথেষ্ঠ ধোঁয়াশা। ২০২১ সালে ঢাকায় সিনেমায় নাম লেখিয়ে ঢাকায় পা রাখেন এই অভিনেত্রী।


কৌশানীকে এর আগে দুই বাংলায় পরিচিত অভিনেতা দেব, বনি সেনগুপ্ত, অঙ্কুশ এবং সোহম চক্রবর্তীর বিপরীতে অভিনয় করতে দেখা গেছে। এবারই প্রথম মুন্না নামের এক উঠতি মডেলের বিপরীতে কাজ করতে চলেছেন এই অভিনেত্রী।


এমএল/