অনন্ত জলিলকে ‘কাক’ বলে কটাক্ষ করেছেন বাপ্পী!


Janobani

বিনোদন প্রতিবেদক

প্রকাশ: ০৭:১৭ অপরাহ্ন, ৪ঠা ফেব্রুয়ারি ২০২৪


অনন্ত জলিলকে ‘কাক’ বলে কটাক্ষ করেছেন বাপ্পী!
অনন্ত জলিল-বাপ্পী চৌধুরী | ফাইল ছবি

বাপ্পী চৌধুরী ঢালিউডের বর্তমান প্রজন্মের অভিনেতা। অনেক দিন নতুন কোনো ছবিতে দেখা যায় না এই অভিনেতাকে। আগে যেই ছবিগুলোতে অভিনয় করেছেন তার বেশির ভাগই মুক্তি অনিশ্চিত রয়েছে। সম্প্রতি নতুন একটি ঐতিহাসিক সিনেমায় চুক্তিবদ্ধ হওয়ার পরই শেষ পর্যন্ত বাদ পড়েছেন এই নায়ক।


এদিকে প্রায়ই বিভিন্ন ইস্যুতে সোস্যাল মাধ্যমে নানারকম স্ট্যাটাস দিতে দেখা যায় বাপ্পীকে।


শনিবার (৩ ফেব্রুয়ারি) সোশ্যাল সাইটে একটি স্ট্যাটাস দিয়েছেন। যেখানে তিনি লিখেছেন, বর্তমানে কাককে জোর করে ময়ূর সাজানোর অপচেষ্টা চালানো হচ্ছে। কারণ, বেলাশেষে কাক তো কাকই থাকবে! শুধু সময়ের ব্যবধানে ময়ূরগুলো আড়ালে চলে যাবে।


আরও পড়ুন: এবার নির্বাচনের মাঠে অভিনেত্রী পলি


‘ভালোবাসার রঙ’ খ্যাত এই নায়কের এমন পোস্টে ঢালিউড পাড়ায় রীতিমতো তোলপাড় চলছে। এই পোস্টের মন্তব্যের ঘরে অজস্র মন্তব্যে নেটিজেনরা বলছেন, অভিনেতা অনন্ত জলিলকে নিয়ে বাপ্পী এই পোস্ট করেছেন।


কেননা সর্বশেষ খবরের সূত্রমতে অনন্ত জলিল মাসুদ রানা হিসেবে বড় পর্দায় আসতে চলেছেন। আর ঠিক সেই ঘর থেকেই অনন্ত জলিল আসছেন যে ঘরটি ছিল বাপ্পী চৌধুরীর, মানে হলো জাজ মাল্টিমিডিয়া। নেটিজেনরা বলছেন, বাপ্পী এক ঢিলে দুই পাখি মেরেছেন সাথে জাজ মাল্টিমিডিয়া ও অনন্ত জলিল।


এদের অনেকেই আবার বাপ্পীর সমালোচনাও করেছেন। বাপ্পীর অভিনয় জ্ঞান নিয়েও প্রশ্ন তুলেছেন কেউ কেউ। কেউবা বলছেন, যে ঘরে ময়ূর ছিল বাপ্পী সেখানে কাককে এনে ময়ূর বানানো হচ্ছে। এইসব নকল ময়ূর থাকবে না। বাপ্পীর মতো আসল ময়ূরই থাকবে।


আরও পড়ুন: অপু বিশ্বাস ‘ট্র্যাপ’ নিয়ে যে বার্তা দিলেন


অন্যদিকে, ২০১৯ সালের ২০ জুন চলচ্চিত্র পরিচালক দীপংকর দীপন বাপ্পীকে নিয়ে জাঁকালো আয়োজনের ঘোষণা দেন ‘ঢাকা ২০৪০’ নামে একটি ছবির। তার ঠিক তিন দিন পর সিনেমাটির প্রথম স্লটের শুটিং শুরু হয়েছিল বিএফডিসিতে। এরপর থেকে সেই সিনেমাটিরও আর কোনো হদিস নেই। শুরুতেই হোঁচট খায় এর নির্মাণ কাজ।


এ ছাড়াও মহরতেই শেষ জাহাঙ্গীর পরিচালিত ‘প্রেমের বাঁধন’ ছবিটি। আবার একদিন শুটিং করেই শেষ ‘কোভিড-১৯ ইন বাংলাদেশ’ শিরোনামের আরেকটি ছবি। ২০২০ সালে শুটিং শুরু হলেও দীর্ঘদিন ধরে থমকে আছে ‘গিভ অ্যান্ড টেক’ নামে এ অভিনেতার আরও একটি সিনেমা। ইতোমধ্যে জানা গেছে, এই ছবিগুলো আর কখনোই আলোর মুখ দেখবে না।


প্রসঙ্গত, বাপ্পী চৌধুরী অভিনীত মুক্তির অপেক্ষায় রয়েছে আশরাফ শিশিরের পরিচালনায় ‘৫৭০’, শাহীন সুমনের ‘কুস্তিগির’, বেলাল সানির ‘ডেঞ্জার জোন’ এছাড়াও সাফি উদ্দিন সাফির ‘সিক্রেট এজেন্ট’ নামের বেশকিছু সিনেমা। অনেক আগেই এই সিনেমাগুলোর কাজ শেষ হলেও আজও আলোর মুখ দেখেনি। আদৌ আলোর মুখ দেখবে কি না, তা নিয়েও রয়েছে যথেষ্ঠ ধোঁয়াসা।


এমএল/