এবার নির্বাচনের মাঠে অভিনেত্রী পলি


Janobani

বিনোদন প্রতিবেদক

প্রকাশ: ১০:০২ অপরাহ্ন, ৩রা ফেব্রুয়ারি ২০২৪


এবার নির্বাচনের মাঠে অভিনেত্রী পলি
পলি | ফাইল ছবি

নব্বই দশকের শেষের দিকে ঢাকাই চলচ্চিত্রের চাহিদাসম্পন্ন চিত্রনায়িকাদের মধ্যে অন্যতম ছিলেন পলি। ব্যস্ততম এ নায়িকা হঠাৎ করেই চলচ্চিত্রাঙ্গণ থেকে আড়ালে চলে যান। বর্তমানে স্বামী-সন্তান নিয়ে রাজধানীর গুলশানে বসবাস করছেন এই অভিনেত্রী। বর্তমানে সিনেমায় তার ব্যস্ততা না থাকলেও এবার তিনি নির্বাচনের মাঠে নেমেছেন।


বাংলাদেশ ফিল্ম ক্লাব লিমিটেডের নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করতে যাচ্ছেন এই নায়িকা। এ অভিনেত্রী লিপু- নাদিম পরিষদ থেকে কার্যনির্বাহী সদস্য পদে নির্বাচন করছেন বলে জানিয়েছেন। শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) এ নির্বাচন অনুষ্ঠিত হবে।


আরও পড়ুন: হিন্দি সিনেমার প্রভাবে টালিউডে মন্দা, ঢাকামুখী কলকাতার অভিনেত্রীরা


এবারের ফিল্ম ক্লাবের নির্বাচনে অংশ নেওয়া প্রসঙ্গে পলি জানান, আমি ব্যক্তিগত ভাবে ফিল্ম ক্লাবসহ ভারত বাংলাদেশ ফ্রেন্ডশিপ ক্লাব, জয়ন্টা ক্লাব, ক্যাপিটাল ক্লাব, লেডিস ক্লাব, কুষ্টিয়া ক্লাব এবং খুলনা ক্লাবের সদস্য আছি। ক্লাবের কালচার আমি খুব বেশি এনজয় করি। আর যেহেতু ফিল্ম ক্লাব আমাদের চলচ্চিত্র সংশ্লিষ্ট ব্যক্তিবর্গের প্রতিষ্ঠান। অতীতে এই জায়গায় চিত্রনায়িকা মৌসুমী, পপি ও রত্না নির্বাচনে অংশ নিয়েছেন। আর তাই ভাবলাম এবার আমিও নির্বাচনে অংশ গ্রহণ করি। শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) অনুষ্ঠিত হবে এ নির্বাচন। আশাকরছি আপনারা সবাই আমার পাশে থাকবেন।


প্রসঙ্গত, খুলনার মেয়ে পলির ২০০১ সালে মোহাম্মদ হোসেনের ‘ফায়ার’ সিনেমায় প্রয়াত অভিনেতা নায়ক মান্নার নায়িকা হিসেবে সিনেমাতে অভিষেক হয়। প্রথম এই সিনেমার মাধ্যমেই আলোচনায় আসেন তিনি। এরপর তিনি ১১৩টির মতো সিনেমাতে অভিনয় করেছেন। মান্না, রুবেল, অমিত হাসান, শাকিব খানসহ, আলেক জান্ডার এবং মেহেদী হাসানসহ সে সময়ের প্রায় সব নায়কের সাথেই জুটিবদ্ধ হয়ে অভিনয় করেছেন তিনি।


এমএল/