অভিনেতা আহমেদ রুবেল আর নেই


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৭:১৭ অপরাহ্ন, ৭ই ফেব্রুয়ারি ২০২৪


অভিনেতা আহমেদ রুবেল আর নেই
আহমেদ রুবেল - ফাইল ছবি

না ফেরার দেশের পাড়ি জমালেনজনপ্রিয় অভিনেতা আহমেদ রুবেল।


বুধবার (৭ ফেব্রুয়ারি) সন্ধ্যায় হৃদরোগে আক্রান্ত হয়ে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।


আরও পড়ুন: উধাও অভিনেত্রী পপি, চরম বিপাকে তিন প্রযোজক


নির্মাতা নূরুল আলম আতিক তার মৃত্যুর খবরটি নিশ্চিত করেন । তার পরিচালিত মুক্তি প্রতীক্ষিত সিনেমা ‘পেয়ারার সুবাস’ এ অভিনয় করেছেন আহমেদ রুবেল।


আরও পড়ুন: শাহিদ কাপুর না রণবীর সিং কাকে চান ঢাকার দর্শক?


এই সিনেমার উদ্বোধনী শো’তে আজ সন্ধ্যায় উপস্থিত থাকার কথা ছিলো অভিনেতার। পথিমধ্যেই অসুস্থ হয়ে পড়েন তিনি। পরে নিয়ে যাওয়া হয় একটি হাসপাতালে। তার মৃত্যুর কারণ সম্পর্কে এখনো কিছু জানা যায়নি।

উল্লেখ্য, আহমেদ রাজিব রুবেল ওরফে আহমেদ রুবেল ১৯৬৮ সালের ৩ মে চাঁপাইনবাবগঞ্জ শহরের রাজারামপুর গ্রামে জন্মগ্রহণ করেন। তাঁর পিতার নাম আয়েশ উদ্দিন।



তাঁর বাবা-মার বাড়ি চাঁপাইনবাবগঞ্জ শহরে হলেও ছোটবেলা থেকেই বেড়ে উঠেছেন ঢাকা শহরে। তিনি বর্তমানে পরিবারের সঙ্গে ঢাকার গাজীপুরে স্থায়ীভাবে বসবাস করছিলেন। প্রয়াত সেলিম আল দীনের ‘ঢাকা থিয়েটার’ থেকে আহমেদ রুবেলের অভিনয় যাত্রা। তাঁর প্রথম নাটক গিয়াস উদ্দিন সেলিমের ‘স্বপ্নযাত্রা’।


পরে তিনি হুমায়ূন আহমেদের ঈদনাটক ‘পোকা’তে অভিনয় করেন, যেখানে তাঁর অভিনীত ‘গোরা মজিদ’ চরিত্রটি ব্যাপক জনপ্রিয়তা লাভ করে। এ ছাড়াও তিনি অসংখ্য টেলিভিশন নাটক ও চলচ্চিত্রে অভিনয় করেছেন। তাঁর অভিনীত বেশির ভাগ চরিত্র প্রশংসিত হয়েছে।

জেবি/এসবি