উধাও অভিনেত্রী পপি, চরম বিপাকে তিন প্রযোজক


Janobani

বিনোদন প্রতিবেদক

প্রকাশ: ০৭:৪৫ অপরাহ্ন, ৬ই ফেব্রুয়ারি ২০২৪


উধাও অভিনেত্রী পপি, চরম বিপাকে তিন প্রযোজক
সাদিকা পারভীন পপি | ফাইল ছবি

সাদিকা পারভীন পপি ঢাকাই ছবির জনপ্রিয় অভিনেত্রী। দীর্ঘদিন ধরে আড়ালে আছেন তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী এ নায়িকা। শোনা গেছে বিয়ে করে স্বামী-সন্তান নিয়ে ব্যস্ত আছেন তিনি। অনেক চেষ্টা করেও তার সাথে যোগাযোগ করতে পারেননি সাংবাদিক থেকে শুরু করে তার কাছের মানুষেরা।


সর্বশেষ পপি একসাথে তিনটি ছবিতে কাজ করছিলেন। আড়ালে থাকার কারণে সেই তিনটি ছবির প্রযোজক বেশ ক্ষতিগ্রস্ত বলে জানিয়েছেন। কাজ শেষ না হওয়ার কারণে সিনেমাগুলোর মুক্তিও দিতে পারছেন না তারা।


আরও পড়ুন: আ. লীগের মনোনয়ন কিনলেন যেসব তারকা


২০১৮ সালের প্রথম দিকে আরিফুজ্জামান আরিফের পরিচালনায় ‘কাঠগড়ায় শরৎচন্দ্র’ ছবির অভিনয় শুরু করেন এ অভিনেত্রী। এই সিনেমার নির্মাতা জানান, তার শুধু একটি গানের কাজ বাকি। সিকোয়েন্সের কাজ সব শেষ। তবে সিনেমাটিতে গানটা অনেক জরুরি। এটি ছাড়া কাজটি প্রায় অসম্পূর্ণ হবে। তার সাথে যোগাযোগের সর্বোচ্চ চেষ্টা করব। একান্ত না পেলে বিকল্প কিছু ভাবতে হবে। আরও দুই দিন শুটিং বেশি করতে হবে। তবে আমি অনেক আশাবাদী তাকে পাব। বাকি সব শিল্পীদের সিকোয়েন্স ঠিক আছে।


প্রায় একই সময়ে রাজু আলীমের পরিচালনায় ‘ভালোবাসার প্রজাপতি’ নামে আরও একটি ছবিতে কাজ করেন। পাশাপাশি ২০২০ সালের ২৩ অক্টোবর ‘ধোঁয়া’ নামের একটি সিনেমায়ও চুক্তিবদ্ধ হন তিনি। প্রযোজকের ভাষ্যমতে, এ সিনেমার এক লাখ টাকা সাইনিং মানি নিয়েছেন এই অভিনেত্রী। এ সিনেমার কাজ অবশ্য এখনো শুরু হয়নি। তবে অন্য দুটি সিনেমার কাজ অর্ধসমাপ্ত অবস্থায় রয়েছে।


আরও পড়ুন: পুনমের ‘মৃত্যু নাটক’ নিয়ে মুখ খুললন জয়া আহসান


প্রসঙ্গত, ২০২০ সালের ডিসেম্বর থেকে উধাও এ নায়িকা। এরপর তাকে নিয়ে নানা খবর শোনা যাচ্ছে। এর মাঝে জানা যায় পপি পুত্রসন্তানের মা হয়েছেন। যার কারণে আড়ালে আছেন তিনি।


এমএল/