আ. লীগের মনোনয়ন কিনলেন যেসব তারকা


Janobani

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: ০৩:২৮ অপরাহ্ন, ৬ই ফেব্রুয়ারি ২০২৪


আ. লীগের মনোনয়ন কিনলেন যেসব তারকা
ছবি: সংগৃহীত

দ্বাদশ জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনের জন্য দলীয় মনোনয়ন ফরম বিক্রি করছে আ.লীগ। 


মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) সকাল ১০টার দিকে দলটির কেন্দ্রীয় কার্যালয়ে ফরম বিক্রি শুরু হয়। সংরক্ষিত নারী আসনের জন্য শোবিজ অঙ্গনের অনেকেই ফরম কিনেছেন।


মনোনয়ন ফরম নেয়া অভিনেত্রীরা হলেন-  অপু বিশ্বাস, নিপুণ আক্তার, তারিন জাহান, সৈয়দা কামরুন নাহার শাহনূর, ঊর্মিলা শ্রাবন্তী কর, সোহানা সাবা, তানভিন সুইটি। 


এদিন সকাল সোয়া ১০টার দিকে অভিনেত্রী সোহানা সাবা নিজে এসে মনোনয়ন ফরম সংগ্রহ করেন। আর বেলা ১১টার দিকে মনোনয়ন ফরম নিতে আসেন অভিনেত্রী নিপুন আক্তার। দুপুর সাড়ে ১২টার দিকে মনোনয়ন ফরম কিনেছেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। 


আরও পড়ুন: সংরক্ষিত আসনে মনোনয়ন ফরম সংগ্রহ করবেন অপু বিশ্বাস


মনোনয়নপত্র সংগ্রহ শেষে নায়িকা অপু বিশ্বাস বলেন, “আমি যেহেতু একজন অভিনেত্রী, আমি সবসময় জনগণের সঙ্গে ছিলাম। আমি বরাবরই নারীদের উন্নয়ন করতে চাই। সেই জায়গা থেকেই যদি আমাকে সুযোগ করে দেওয়া হয় তাহলে আমি মানুষের জন্য কাজ করব। আপনারা সবাই দোয়া করবেন, আশীর্বাদ করবেন আমি যেন লক্ষ্যপূরণ করতে পারি।”


ঊর্মিলা শ্রাবন্তী কর বলেছেন, বিশ্ববিদ্যালয় জীবন থেকেই আমি আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে আমি জড়িত। সুতরাং আমি অনেক আশাবাদী।


আরও পড়ুন: অনন্ত জলিলকে ‘কাক’ বলে কটাক্ষ করেছেন বাপ্পী!


শাহনূর বলেন, “আমি মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান। বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সঙ্গে দীর্ঘদিন ধরে জড়িত। বিরোধী দলের আগুন সন্ত্রাসের বিরুদ্ধেও সক্রিয়ভাবে মাঠি ছিলাম। আমি নিজেও সামাজিক কাজের সঙ্গে যুক্ত। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে মনোনীত করলে আমি তার কথা অনুসারে কাজ করতে চাই।”


এদিকে, বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) বিকেল ৪টা পর্যন্ত আবেদনপত্র সংগ্রহ ও জমা দেওয়া যাবে বলে আওয়ামী লীগের পক্ষ থেকে জানানো হয়েছে। 


জেবি/এসবি