ভালো শুরুর পরও মামুলি পুঁজি দুর্দান্ত ঢাকার


Janobani

ক্রীড়া প্রতিবেদক

প্রকাশ: ০৯:০৯ অপরাহ্ন, ৭ই ফেব্রুয়ারি ২০২৪


ভালো শুরুর পরও মামুলি পুঁজি দুর্দান্ত ঢাকার
ছবি: সংগৃহীত

চলমান বিপিএলের উদ্বোধনী ম্যাচে বর্তমান চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ান্সকে হারিয়ে চমক দেখিয়েছিল দুর্দান্ত ঢাকা। তবে পরের ম্যাচ থেকে পরাজয়ের ধারা অব্যাহত রেখেছে রাজধানীর দলটি। নিজেদের সপ্তম ম্যাচে ব্যাটিংয়ে নেমে ভালো শুরুর পরও সিলেটকে ১২৫ রানের মামুলি লক্ষ্য দিয়েছে ঢাকা।


দুর্দান্ত ঢাকার বুধবার (৭ ফেব্রুয়ারি) টস হেরে ব্যাটিংয়ে নেমে শুরুটা ভালো হয়নি। ৪ বলে ৪ রান করে প্যাভিলিয়নের পথ ধরেন ওপেনার সাব্বির হোসেন। তৃতীয় উইকেটে দুর্দান্ত ব্যাটিং করেন ওপেনার নাঈম শেখ ও সাইফ হোসেন। এ জুটি থেকে আসে ৭৮ রান।


আরও পড়ুন: সাকিবের অলরাউন্ড পারফরম্যান্সে রংপুর পেল বড় জয়


৩২ বলে ৪১ রান করে আউট হয়ে ফিরে যান ব্যাটার সাইফ হাসান। বেনি হাওয়েলের বলে ক্লিন বোল্ড আউট হন তিনি। এরপর পিচে টিকতে পারেননি ব্যাটার নাঈম শেখও। ২৯ বলে ৩৬ রান করে সামিত প্যাটেলকে উড়িয়ে মারতে গিয়ে বাউন্ডারি লাইনে ধরা পড়েন বাঁহাতি এই ওপেনার।


এদিন ব্যাট হাতে ভালো করতে পারেননি অ্যালেক্স রোস। মাত্র ৫ রান করে আউট হন অজি এই ব্যাটার। ১৩ বলে ১০ রান করে ফিরে যান সাইম আইয়ুব। ১০ বলে মাত্র ৮ রান করে ড্রেসিং রুমে যান ইরফান শুক্কুরও।


আরও পড়ুন: ঢাকাকে ১৭৬ রানের টার্গেট দিল রংপুর


ভালো শুরুর পর শেষ পর্যন্ত লাসিথ ক্রসপুলের ১২ রান এবং তাসকিন আহমেদের ৬ রানে ভর করে ১২৪ রানের মামুলি সংগ্রহ পায় দুর্দান্ত ঢাকা।


সিলেট স্ট্রাইকার্সের হয়ে সর্বোচ্চ তিন উইকেট তুলে নেন পেসার রেজাউর রহমান রাজা। এছাড়াও সামিত প্যাটেল শিকার করেন দুই উইকেট। এবং নাইম হাসান ও বেনি হাওয়েল একটি করে উইকেট শিকার করেন।


এমএল/