সাকিবের সাথে হাত মেলালেন না বন্ধু তামিম


Janobani

ক্রীড়া প্রতিবেদক

প্রকাশ: ০৬:০৭ অপরাহ্ন, ৮ই ফেব্রুয়ারি ২০২৪


সাকিবের সাথে হাত মেলালেন না বন্ধু তামিম
ছবি: সংগৃহীত

বাংলাদেশ ক্রিকেটের বড় দুই তারকা সাকিব আল হাসান ও তামিম ইকবালের মধ্যকার বন্ধুত্বের ভাঙন ধরেছিল দীর্ঘ  দিন আগেই। তবুও এক সাথে জাতীয় দলে খেলে যাচ্ছিলেন দুজনই। তবে বিসিবি বস নাজমুল হাসান পাপন ভিতরের খবর প্রকাশ্যে আনলে ক্রমশ বেড়েই চলেছে দূরত্ব, কথা বলাও প্রায় বন্ধ হয়ে গেছে দুজনের মধ্যে। ফলে বিশৃঙ্খলা ছড়িয়ে পড়েছে ড্রেসিং রুমের মাঝে।


সাকিব-তামিমসহ অনেক ক্রিকেটার সোমবার (৫ ফেব্রুয়ারি) মেহেদী হাসান মিরাজ ও ইমরুল কায়েসের ব্যাট প্রস্তুতকারী প্রতিষ্ঠান এমকেএস স্পোর্টসের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। যেখানে সাকিবের পাশে বসা ইমরুল কায়েসের সাথে হাতে মেলালেও এড়িয়ে যান সাকিব আল হাসানকে। এমন একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ঘুরপাক খাচ্ছে।


আরও পড়ুন: ভালো শুরুর পরও মামুলি পুঁজি দুর্দান্ত ঢাকার


ভিডিওতে দেখা যাচ্ছে, ইমরুলের সাথে হাত মিলিয়ে সাকিবকে পাশ কাটিয়ে চলে যান তামিম ইকবাল। তবে সাকিব লুকিয়ে ঠিকই তামিমকে দেখছিলেন। সাকিব আল হাসান এমকেএসের উদ্বোধনী অনুষ্ঠানে লুকিয়ে বন্ধু তামিমের দিকে তাকিয়ে ছিলেন। এই অনুষ্ঠানের আয়োজক ছিলেন মিরাজ ও ইমরুল কায়েস। এই অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী এবং বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।


অনুষ্ঠানে তামিম সাকিবের আশপাশের সবার সাথে হাত মেলালেন কিন্তু সাকিবের সাথে নয়। কিন্তু সাকিব আয়নাতে তামিমকে ফলো করছিলেন। তার পাশের জনের সাথে হাত মেলানোর পর তামিম আর তার দিকে হাত বাড়াননি। ফলে সাকিব আল হাসানও হাত বাড়াতে সাহস করেননি। তবে কিছুটা মলিন মুখেই দেখা গেছে সাকিবকে।


আরও পড়ুন: সাকিবের অলরাউন্ড পারফরম্যান্সে রংপুর পেল বড় জয়


বিশ্বকাপের দল থেকে তামিম ইকবাল বাদ পড়ায় সাকিবের দিকে আঙুল তোলেন দেশের হাজারও ক্রিকেট ভক্ত-সমর্থকরা। তবে এক সাক্ষাৎকারে টাইগার অধিনায়ক জানান এসবের কিছুই জানতে না তিনি। সাকিব-তামিম বিশ্বকাপের ব্যর্থতার পর তিন সদস্যে তদন্ত কমিটিকেও ঘটনার ব্যাখ্যা করেছেন এই।


এমএল/