এবার ব্যবসায় নামলেন পরীমণি


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৭:৩৫ অপরাহ্ন, ১৭ই ফেব্রুয়ারি ২০২৪


এবার ব্যবসায় নামলেন পরীমণি
পরীমণি - ছবি: সংগৃহীত

ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা পরীমণি। এবার তিনি প্রসাধনীর পণ্যের ব্যবসায় নামলেন। আসন্ন আসছে ঈদেই নিজের নতুন ব্যবসা নিয়ে আত্মপ্রকাশ করতে চলেছেন তিনি। 


শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) সামাজিকমাধ্যম নিজের ব্র্যান্ডের একটি বিজ্ঞাপনচিত্র প্রকাশ করেন অভিনেত্রী। যেখানে তিনি লিখেছেন, “এবারের ঈদে আমি আসছি একদম নতুনভাবে। খুব শিগগিরই সবাইকে আনুষ্ঠানিকভাবে বিস্তারিত জানাবো ইনশাআল্লাহ। দোয়া করবেন।”


বিষয়টি নিয়ে একটি বেসরকারি টেলিভিশনকে দেওয়া সাক্ষাৎকারে পরীমণি বলেন, “আসলে অনেক আগে থেকেই আমার ব্যবসা করার ইচ্ছে ছিল। কিন্তু কিসের বিজনেস শুরু করবো তাই ভাবছিলাম। অবশেষে অনেক ভেবে আর সবদিক বিবেচনা করে প্রসাধনীর পণ্যের ব্যবসা শুরু করতে যাচ্ছি।”


আরও পড়ুন: বিচ্ছেদের ঘোষণা দিলেন মাহিয়া মাহি


এই নায়িকা আরও বলেন, “এখন সোশ্যাল মিডিয়াতে ঢুকলেই অনেকেই দেখি ব্যবসা করছে। সেগুলোর মাঝে মেয়েদের প্রসাধনীর পণ্যের ব্যবসা বেশ তুঙ্গে। অনেক ক্ষেত্রেই দেখা যায় একটু কম দামে অনেকেই ব্র্যান্ডের পণ্য অনলাইন থেকে ক্রয় করছে। সেক্ষেত্রে দেখা যায় তারা আসলে প্রতারিত হচ্ছে। কেননা ব্র্যান্ডের পণ্য বলে বিক্রি হচ্ছে ক্লোন পণ্য। যা আসলে আমাদের স্কিনের জন্য বেশ ক্ষতিকর। তাদের দিক বিবেচনায় অরজিনাল ব্র্যান্ডের পণ্য নিয়ে বাজারে আসছি।”


আরও পড়ুন: শোবিজে পা রাখলেন মেহজাবীনের ছোট বোন মালাইকা

 

এদিকে, ভালোবাসা দিবসে মুক্তি পেয়েছে পরীমণির ‘বুকিং’ ওয়েব ফিল্ম। মিজানুর রহমান আরিয়ানের পরিচালনায় পরীর বিপরীতে অভিনয় করেছেন এ বি এম সুমন। ওয়েব ফিল্মটি মুক্তির পর থেকেই দর্শক প্রশংসায় ভাসছে।


জেবি/এসবি