মোবাইলে গেম হেরে গিয়ে নিজের গলায় ব্লেড চালালেন যুবক!


Janobani

আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশ: ০১:০৫ অপরাহ্ন, ১৮ই ফেব্রুয়ারি ২০২৪


মোবাইলে গেম হেরে গিয়ে নিজের গলায় ব্লেড চালালেন যুবক!
প্রতীকী ছবি

ভারতের ওড়িশা প্রদেশের অঙ্গুল জেলার জেরেং গ্রামের ঘটনা। সেখানে মোবাইল গেমে পরপর ৩ বার হার সহ্য করতে না পেরে আত্মহত্যার চেষ্টা করেছেন এক যুবক। নিজের গলায় নিজেই ব্লেড চালিয়ে আত্মহত্যার চেষ্টা করেন যুবক। গুরুতর আহতাবস্থায় বর্তমানে তিনি হাসপাতালে চিকিৎসাধীন।


পুলিশ জানায়, ওই যুবকের নাম সৌম্য রঞ্জন নায়েক। বয়স ২৪ বছর। 


পরিবার সূত্রে জানা যায়, ওই যুবক মোবাইল গেমের প্রতি আসক্ত ছিলেন। দিনরাত এক করে মোবাইলে খেলতেন। অন্য কোনও কাজে তার হুঁশ থাকত না।


আরও পড়ুন: ১৫ বছর পর বাড়িতে ফিরলেন সাবেক থাই প্রধানমন্ত্রী


এর আগে শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) মোবাইলে একটি গেম খেলছিলেন ওই যুবক। কিন্তু কিছুতেই তাতে জিততে পারছিলেন না। একই খেলায় হেরে যান পরপর ৩ বার। যতবার তিনি হারছিলেন, ততবার নিজের উপর নিজেই বিরক্ত হচ্ছিলেন। 


আরও পড়ুন: ভোট কারচুপির দায় স্বীকার, পাকিস্তানে নির্বাচন কমিশনারের পদত্যাগ


আত্মহত্যা চেষ্টাকারী  যুবকের পরিবার জানিয়েছে, সেদিন খেলায় ৩ বার হেরে যাওয়ার পর হাতের কাছে একটি ব্লেড পেয়ে নিজের গলায় চালিয়ে দেন। এতে কেটে যায় গলা। তাৎক্ষণিক যুবকের বাবা-মা তাকে হাসপাতালে নিয়ে যান। প্রথমে অঙ্গুলের একটি সরকারি হাসপাতালে ভর্তি করানো হয় তাকে। পরে সেখান থেকে কটকের হাসপাতালে স্থানান্তর করা হয়। যুবকের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।


পুলিশ পুরো বিষয়টি তদন্ত করে দেখছে। কীভাবে যুবক গুরুতর জখম হলেন, ব্লেড কোথায় পেলেন, নেপথ্যে অন্য কোনো কাহিনি আছে কি না, তা খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ। সূত্র: এনডিটিভি, ইন্ডিয়া টুডে


জেবি/এসবি