মাধ্যমিক পরীক্ষা দিতে যাওয়ার পথে স্বামীর অ্যাসিড নিক্ষেপে স্ত্রী আহত


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৫ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


মাধ্যমিক পরীক্ষা দিতে যাওয়ার পথে স্বামীর অ্যাসিড নিক্ষেপে স্ত্রী আহত

পাষন্ড স্বামীর অ্যাসিড নিক্ষেপে স্ত্রী আহত হওয়ার চাঞ্চল্যকর খবর পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে ভারতের পশ্চিমবঙ্গের বীরভূমের নলহাটি গ্রামে। মঙ্গলবার মাধ্যমিক পরীক্ষা দিতে যাওয়ার উদ্দেশ্যে পরীক্ষা কেন্দ্রে পৌঁছনোর আগেই অ্যাসিড হামলায় আক্রান্ত হল এক ছাত্রী। 


এই ঘটনার সঙ্গে সঙ্গে তাঁকে আশংকাজনক অবস্থায় রামপুরহাট মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। জানা যায়,মঙ্গলবার চলতি বছরের মাধ্যমিকের শেষ পরীক্ষা দিতেই পরীক্ষা কেন্দ্রের উদ্দেশ্যে যাচ্ছিল ওই ছাত্রীটি। কিন্তু হঠাৎ রাস্তার মাঝে তার স্বামীর সঙ্গে প্রচন্ড ঝগড়া বিবাদ শুরু হয়। অভিযোগ, বাকবিতান্ডায় সময়ে ওই ছাত্রীর দিকে অ্যাসিড নিক্ষেপ করে তার স্বামী। এদিকে অ্যাসিডের তীব্রতায় ঝলসে যায় ওই ছাত্রীটি হাত পা।


স্থানীয়রা সেখান থেকে তাকে উদ্ধার করে হাসপাতালে পৌঁছে দেন। সূত্রে প্রকাশ, দুই বছর আগে বীরভূমের নলহাটি থানার সরধা গ্রামের রাজেশ শেখের সঙ্গে বিয়ে হয় ওই মেয়েটির। যদিও তার বাপের বাড়িও ওই একই থানাতে। পাশাপাশি তাদের তিনমাসের একটি ছোট সন্তান ও রয়েছে বলে জানা যায়। ওইদিন সকালে পরীক্ষা দিতে যাওয়ার জন্য গালর্স হাইস্কুলে পাশে সেচ দফতরের অফিসের ঠিক পেছনে দিকের পুকুর পাড়ে স্বামীর সঙ্গে তীব্র ঝগড়া শুরু হয় ওই পরীক্ষার্থীর। তখনই আচমকা অ্যাসিড ছুঁড়ে মারে ওই মেয়েটির স্বামী। ওই ছাত্রীর মুখটি কোনোমতে বেঁচে গেলেও হাত এবং পা অত্যন্ত ক্ষতিগ্রস্ত হয়েছে। এই ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।


জি আই/