তামিমকে জাতীয় দলে ফেরানোর বিষয়ে যা বললো বিসিবি


Janobani

ক্রীড়া প্রতিবেদক

প্রকাশ: ০৭:৫৫ অপরাহ্ন, ২২শে ফেব্রুয়ারি ২০২৪


তামিমকে জাতীয় দলে ফেরানোর বিষয়ে যা বললো বিসিবি
তামিম ইকবাল | ছবি: সংগৃহীত

তামিম ইকবাল ভারতে অনুষ্ঠিত ওয়ানডে বিশ্বকাপের দল থেকে বাদ পড়েছিলেন। এরপর আর জাতীয় দলে ফেরা হয়নি দেশসেরা এই টাইগার ওপেনারের। সদ্য প্রকাশ হওয়া বিসিবির কেন্দ্রীয়ও চুক্তিতেও নাম নেয় তার। তবে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) তাকে জাতীয় দলে ফেরাতে বিপিএল শেষে আলোচনা বসবে।


বিসিবির ক্রিকেট অপরারেশন্স চেয়ারম্যান জালাল ইউনুস বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) এই তথ্য নিশ্চিত করেছেন। এ সময় তার কাছে তামিমের জাতীয় দলে ফেরা নিয়ে বিসিবির সাথে বৈঠক সম্পর্কে জানতে চাওয়া হলে তিনি জানান বিপিএল শেষেই বসবেন বোর্ড কর্তারা।


আরও পড়ুন: নতুন দলের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ খেলবে শান্ত বাহিনী


এসময় জালাল ইউনুস বলেন, আমাদের বোর্ড সভাপতি আমাকে এবং আরও বেশ কয়েকজনকে বলেছেন তামিমের সাথে বসে কথা বলার জন্য। বিপিএল যেহেতু আবারো ঢাকায় আসছে এখন আর খুব বেশিদিন নেই খেলা। বিপিএলের খেলা শেষ হলেই আমরা তার সাথে বসব।


এর আগে সোমবার (১২ ফেব্রুয়ারি) বোর্ড সভা শেষে বিসিবি বস জানিয়েছিলেন, তামিমের বিষয়টা নিয়ে কথা হয়েছে। আমি এখান থেকে নাম বলেছি জালাল ভাই ও অন্যরা বসবে তামিমের সাথে।


আরও পড়ুন: বিপিএলের ফাইনালের টিকিটের দাম জানাল বিসিবি


তিনি আরও বলেন, আমি নিজেও বসবো তার সাথে। উনারা বসার পর আমি নিজেও আলাপ করবো। আমার ধারণা এই বিপিএল চলাকালীনই সব সিদ্ধান্তগুলো জানতে পারব।


এমএল/