সজলের বিপরীতে দেখা যাবে প্রবাসী সিন্ডি রোলিংকে


Janobani

বিনোদন প্রতিবেদক

প্রকাশ: ০৮:২৬ অপরাহ্ন, ২২শে ফেব্রুয়ারি ২০২৪


সজলের বিপরীতে দেখা যাবে প্রবাসী সিন্ডি রোলিংকে
সজল-সিন্ডি রোলিং | ছবি: সংগৃহীত

ঢাকাই চলচ্চিত্রের অভিনেতা সজল নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন। ‘জীবনের খেলা’নামের এই সিনেমা পরিচালনা করবেন ওয়ালিদ আহমেদ। যেখানে অভিনেতা সজলের বিপরীতে দেখাযাবে যুক্তরাষ্ট্রপ্রবাসী অভিনেত্রী সিন্ডি রোলিংকে। মঙ্গলবার সন্ধ্যায় সজলের জন্মদিনে রাজধানীর একটি হোটেলে মহরতের মাধ্যমে সিনেমাটির ঘোষণা দেওয়া হয়েছে।


নতুন এই ছবিটি নিয়ে সজল বললেন, ‘ছবিতে আমি এমন সব চরিত্রে কাজ করতে চেয়েছি, যেটা আগে কখনো করিনি বা করাটা আমার জন্য বেশ কঠিন এবং পরিশ্রমের। আর এতে হয় নতুন কিছু তৈরি হবে অথবা আমি আরও শিখবো। ভালো কাজের জন্য একট টিমের মধ্যে যে বন্ধন, বন্ধুত্ব এবং বোঝাপড়া দরকার, সেটা পরিচালক ওয়ালিদ আহমেদের সাথে আমার আছে। আশা করছি এই সিনেমাতে দর্শকরা আমাকে নতুন রুপে পাবেন।’


আরও পড়ুন: ওর আর নির্বাচন করার দরকার নেই: জায়েদ খান


‘লিভ ফর লাইফ’ সিনেমার কাজ ২০১৯ সালে ওয়ালিদ আহমেদ শুরু করেছিলেন। বিভিন্ন কারণে সেটি আর শেষ করতে পারেননি পরিচালক। সেই সিনেমা নতুনভাবে নির্মাণ করছেন নির্মাতা ওয়ালিদ। আর এটার নাম দিয়েছেন জীবনের খেলা। লিভ ফর লাইফের কিছু অংশের সাথে নতুন করে শুটিং করে সম্পূর্ণ করা হবে সিনেমাটি। 


এ বিষয়ে পরিচালক ওয়ালিদ আহমেদ জানান, এটা পুরোপুরি অ্যাকশন ধাচের মুভি। প্রিয়জন হারানো দুজন মানুষের গল্প নিয়ে গড়ে উঠেছে এর চিত্রানট্য। প্রিয় মানুষকে হারিয়ে একসময় প্রতিশোধপরায়ণ হয়ে ওঠেন তারা।


আরও পড়ুন: শাকিবের বিপরীতে দেখা যাবে মিমি চক্রবর্তীকে


সিনেমাতে সজলের বিপরীতে থাকবেন সিন্ডি রোলিং। যুক্তরাষ্ট্র প্রবাসী সিন্ডি রোলিংকে এর আগে কাজ করতে দেখা গেছে, নোমান রবিনের ‘কমন জেন্ডার দ্য ফিল্ম’ এবং ‘পাইরেটস দ্য ব্লাড সিক্রেট’, রেদওয়ান রনির ‘চোরাবালি’, আশিকুর রহমানের ‘মুসাফির’ সিনেমাতে। সব শেষ ওয়ালিদের মেঘের কপাটে অভিনয় করেছেন এই অভিনেত্রী। 


সিন্ডি রোলিং বলেন, ‘ছবিতে বিভিন্ন রূপে-চরিত্রে হাজির হয়েছি। আর এবার আরও বড় পরিসরে আসছি। সজলের সাথে স্ক্রিন শেয়ার করাটা আমার জন্য বেশ আনন্দের বিষয়। তার কাছ থেকে অনেক কিছুই আমার শেখার আছে। আমি অনেক ভাগ্যবান যে, এমন একটা প্রজেক্টে নির্মাতা আমাকে যোগ করেছেন।’


এমএল/