জুটি গড়ে কাজ করবেন সিয়াম-ইধিকা


Janobani

বিনোদন প্রতিবেদক

প্রকাশ: ০৮:৫৬ অপরাহ্ন, ২৩শে ফেব্রুয়ারি ২০২৪


জুটি গড়ে কাজ করবেন সিয়াম-ইধিকা
সিয়াম-ইধিকা | ছবি: সংগৃহীত

ঢাকাই ছবির সুপারস্টার শাকিব খান ও অভিনেতা শরিফুল রাজের সাথে কলকাতার অভিনেত্রী ইধিকা পাল অভিনয় করেছেন। শাকিবের সাতে ‘প্রিয়তমা’ ছবিতে ইধিকার চরিত্রটি দর্শকেরা অনেক পছন্দ করেছেন। এই সিনেমায় কাজ করে তিনি বেশ প্রশংসাও লাভ করেছেন।


অন্যদিকে শরিফুল রাজের সাথে ‘কবি’ শিরোনামে সিনেমাটির কাজ চলমান আছে। এর মধ্যেই জানা গেছে, নতুন প্রজন্মের অভিনেতা সিয়াম আহমেদের সাথে জুটি বেঁধে একটি সিনেমায় কাজ করতে যাচ্ছেন ওপার বাংলার এই অভিনেত্রী।


আরও পড়ুন: আবারও বিয়ে করলেন অভিনেতা তামিম মৃধা


সিয়াম-ইধিকা জুটির নতুন এ সিনেমার নাম ‘সিকান্দার’। এ তথ্য সংবাদমাধ্যমকে জানিয়েছেন সিনেমার নির্মাতা তামিম রহমান। তিনি সংবাদমাধ্যমে বলেন ‘দুজনের সাথে বেশ কয়েকবার বসা হয়েছে। কাহিনী শুনেছেন। কাজটি করার জন্য দুজনই রাজি হয়েছেন। এর শুটিংয়ের জন্য তারা প্রস্তুত হচ্ছেন।’


‘সিকান্দার’ নামের সিনেমাটি বিভিন্ন ধরনের সংকটের গল্প নিয়ে নির্মিত হবে। যৌথভাবে এর গল্প লিখেছেন তামিম রহমান, সরদার সানিয়াত এবং অনন্য মামুন। নির্মতা নিজেই এর চিত্রনাট্য লিখেছেন বলে জানা গেছে।


আরও পড়ুন: হঠাৎ ডিবি কার্যালয়ে অভিনেত্রী নিপুণ 


প্রসঙ্গত, ইধিকা পাল জি-বাংলার জনপ্রিয় সিরিয়াল রিমলির মাধ্যমে ছোটপর্দায় পথচলা শুরু করেন। তবে এখন তিনি দুই বাংলারই জনপ্রিয় অভিনেত্রী।


এমএল/