বিজ্ঞাপনে রাত্রির শুভযাত্রা


Janobani

সাইফুল বারী

প্রকাশ: ০৪:১৬ অপরাহ্ন, ২৬শে ফেব্রুয়ারি ২০২৪


বিজ্ঞাপনে রাত্রির শুভযাত্রা
অভিনয়শিল্পী রাত্রি।

সময়ের প্রতিশ্রুতিশীল অভিনয়শিল্পী রাত্রি। নিজের স্বল্পতম ক্যারিয়ারে মিউজিক ভিডিও ও নাটকের পাশাপাশি কাজ করেছেন নির্মাতা রাশিদ পলাশের রঙবাজ চলচ্চিত্রেও। এবার এই অভিনয়শিল্পীকে দেখা যাবে বিজ্ঞাপনেও। এসময়ের ব্যস্ততম বিজ্ঞাপন নির্মাতা আহ্‌মেদ ইশতিয়াক হিমেলের হাত ধরে বিজ্ঞাপন চিত্রে কাজ করেছেন এই মডেল ও অভিনয়শিল্পী। সম্প্রতি আহ্‌মেদ ইশতিয়াক হিমেলের পরিচালনায় মাস্তুল ফাউন্ডেশনের বিজ্ঞাপন চিত্রে কাজ করেছেন তিনি। এছাড়া এই প্রতিশ্রুতিশীল অভিনয়শিল্পী অভিনয়ে ও ফ্যাশন মডেলিংয়ের পাশাপাশি জীবনের গল্প নামের একটি জনপ্রিয় শো-তে হোস্ট করছেন। জনপ্রিয় আইকনিক ফোকাস ২৪ নামের ফেসবুক পেজ থেকে দেশের গণমাধ্যম ও সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচিত ব্যক্তি ও জীবন সংগ্রামের লড়াকু মানুষদের নিয়ে এই শো করছেন রাত্রি। ইতিমধ্যে রাত্রির উপস্থাপনায় জনপ্রিয় আইকনিক ফোকাস ২৪ ফেসবুক পেজের শো জীবনের গল্পতে অতিথি হিসেবে ছিলেন ডা: সাবরিনা হুসেন মিষ্টি। 


আরও পড়ুন: মাহিয়া মাহি বসে আছেন একা, অন্যরা সঙ্গী নিয়ে


রাত্রি আহমেদ বলেন, ক্যারিয়ার অল্প সময়ে অনেকটা সামনের দিকে এগিয়েছি। সকলের ভালোবাসায় আরো এগিয়ে যেতে চাই। তাছাড়া যে ব্যক্তিটির কথা না বললেই নয়, তিনি আহ্‌মেদ ইশতিয়াক হিমেল ভাইয়া। তিনি আমাকে বিজ্ঞাপনে কাজের সুযোগ করে দিয়েছেন। তার হাত ধরেই বিজ্ঞাপনে কাজের সুযোগ পাওয়া। যদি বলি হিমেল ভাইয়া একজন অসাধারণ ব্যক্তিত্ব। তার মাধ্যমেই বিজ্ঞাপনে কাজের সুযোগ পেয়েছি। যা আমার কাছে অনেক বড় পাওয়া। হিমেল ভাইয়া অনেক সাপোর্টিং একজন মানুষ। তিনি সহযোগিতা না করলে হয়ত সেভাবে কাজের সুযোগ পেতাম না।


রাত্রি আরো বলেন, আমি কাজের মাধ্যমে বেঁচে থাকতে চাই। হিমেল ভাইয়ার পাশাপাশি স্টুডিও ফোর ডি এর প্রযোজক গোপাল ভাইয়াসহ আরো অনেকেই আমার এই পথচলার সারথি হিসেবে রয়েছে। তাদের প্রতি কৃতজ্ঞতা জানাই। সবার ভালোবাসা ও সাপোর্ট না পেলে হয়ত আমার পথচলা এতটা সহজ হতোনা। 


আরও পড়ুন: শবে বরাতের দিনে দিলের মধ্যে কষ্ট দিয়ে দিল: পরীমণি


কাজের সম্পর্কে রাত্রি আরো বলেন, সামনে মাহে রমজান উপলক্ষে হিমেল ভাইয়ার পরিচালনায় মাস্তুল ফাউন্ডেশনের একটি বিজ্ঞাপনে কাজ করেছি। তাছাড়া ঈদুল ফিতর উপলক্ষে বেশ শর্ট ফ্লিম ও একক নাটকে কাজের পরিকল্পনা রয়েছে। আর আমার হোস্টিংয়ে আইকনিক ফোকাস ২৪ ফেসবুক পেজ এর শো জীবনের গল্পতো চলমান রয়েছে। সামনে আরো ভাল ভাল অতিথিদের সাথে সো করার পরিকল্পনা আছে। আশা করি দর্শকদের ভালোবাসায় এগিয়ে যাব।


আরএক্স/