‘মাহি কুফরি দ্বারা আক্রান্ত’


Janobani

বিনোদন প্রতিবেদক

প্রকাশ: ০৭:৪১ অপরাহ্ন, ২৯শে ফেব্রুয়ারি ২০২৪


‘মাহি কুফরি দ্বারা আক্রান্ত’
ফাইল ছবি

চিত্রনায়িকা মাহিয়া মাহি ও তার স্বামী রকিব সরকার বেশ কিছুদিন ধরেই আলোচনায় রয়েছেন। দ্বিতীয় বিয়ের পর স্বামী ও একমাত্র ছেলে ফারিশকে নিয়ে বেশ ভালোই যাচ্ছিলো তার সময়। কিন্তু সেই সংসারেও ভাঙনের সুর বেজে ওঠে। হঠাৎ সোশ্যাল মিডিয়ায় ঘোষণা দিয়ে বসেন মাহি। ফেসবুক লাইভে নায়িকা নিজেই এ খবর জানিয়েছেন। তবে বিষয়টি নিয়ে মুখ খোলেননি স্বামী রকিব। গণমাধ্যমের প্রশ্নের মুখেও বিষয়টি চেপে গেছেন। এবার মুখ খুললেন তিনি। সোশ্যাল মিডিয়ায়, মাহি কুফরি দ্বারা আক্রান্ত।


বুধবার (২৮ ফেব্রুয়ারি) দিবাগত রাতে নিজের সোশ্যাল মাধ্যমে রকিব লিখেছেন, মাহি দীর্ঘদিন ধরে কুফরি দ্বারা আক্রান্ত।


আরও পড়ুন: ‘আস্থার আস্তানা’য় মাহি, রাকিবের বিস্ফোরক মন্তব্য


তিনি আরও লিখেছেন, একসাথে না থাকলেও আমি তাকে ভালোবাসি। ফারিশের মা হিসেবে তার সম্মান অনেক বেশি।


এর আগের একটি পোস্টে বিভিন্নভাবে বিষয়টি তুলে ধরেছিলেন রকিব সরকার। তিনি লিখেছিলেন, এক জ্বীন সাধিকার কাছে প্রায় তিন বছর আগে বন্দি হয়ে তার মনের মতো চলতে গিয়ে অধিকাংশ সময় নির্ঘুম সারারাত কাটিয়েছি। আর নিজের প্রতি কোনো প্রকার যত্ন নেওয়ার সুযোগ না থাকায় বিভিন্ন অসুখ শরীরে বাসা বেঁধেছে। সেজন্যই ব্যাংককে চিকিৎসার জন্য অবস্থান করছি। এই তিন বছরে হয়তো অনেকের মনেই কষ্ট দিয়েছি নিজের ইচ্ছার বিরুদ্ধে। দয়া করে কেউ আমাকে কোনো অভিশাপ দেবেন না। দোয়া চাই সবার কাছে। (শক্ত প্রমাণ ছাড়া আমি কথা বলি না)।


আরও পড়ুন: বিচ্ছেদ ঘোষণার পর কখনো ফুরফুরে, কখনো বিষন্ন মাহিয়া মাহি


প্রসঙ্গত, ২০১৬ সালের ২৪ মে সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে বিয়ে করেছিলেন অভিনেত্রী মাহিয়া মাহি। এর কয়েক বছর পরেই ২০২০ সালে মে মাসে সোশ্যাল মিডিয়ায় দেওয়া এক পোস্টে পারভেজ মাহমুদ অপুর সাথে বিবাহ বিচ্ছেদের কথা জানান এই নায়িকা। পরে ২০২১ সালে রাজনীতিবিদ ও ব্যবসায়ী কামরুজ্জামান সরকার রকিবকে বিয়ে করেন অভিনেত্রী মাহিয়া মাহি।


এমএল/