‘আস্থার আস্তানা’য় মাহি, রাকিবের বিস্ফোরক মন্তব্য


Janobani

বিনোদন প্রতিবেদক

প্রকাশ: ০৮:০৯ অপরাহ্ন, ২৭শে ফেব্রুয়ারি ২০২৪


‘আস্থার আস্তানা’য় মাহি, রাকিবের বিস্ফোরক মন্তব্য
ছবি: সংগৃহীত

ঢাকাই সিনেমার ‘অগ্নিকন্যা’ খ্যাত মাহিয়া মাহি। সম্প্রতি এই অভিনেত্রী বিবাহ বিচ্ছেদের ঘোষণা দিয়েছেন। শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) রাতে সোশ্যাল মাধ্যমে এ খবর জানান এই অভিনেত্রী নিজে। বিচ্ছেদের ঘোষণা দেয়ার কিছুদিন যেতে না যেতেই আস্থার জায়গা খুঁজেছেন তিনি। আস্থার জায়গা এবার যেন খুঁজে পেলেন মাহিয়া মাহি।


মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) সোশ্যাল মাধ্যমে কয়েকটি ছবি শেয়ার করেছেন এই নায়িকা। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘আস্থার আস্তানা।’


এরপরই বিষয়টি নিয়ে বিস্ফোরক মন্তব্য করেছেন তার স্বামী রাকিব সরকার। আস্থার এই আস্তানায় সীসা সাজানো থাকে বলে মন্তব্য করেছে সে।


আরও পড়ুন: বিচ্ছেদ ঘোষণার পর কখনো ফুরফুরে, কখনো বিষন্ন মাহিয়া মাহি


মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) নিজের সামাজিক মাধ্যমে সন্তান ফারিশের সাথে একটি ছবি পোস্ট করেছেন রাকিব। সেখানে লিখেছেন, ‘আস্থাৃ! শব্দটির সাথে যখন ডিক্লেয়ারেশন ইস্যু যুক্ত হয়ে যায় তখন তার সাথে সাথে বিশ্বাস,নির্ভরতা ছাড়াও গভীরে অনেকগুলো সমার্থকের উপস্থিতি উপলব্ধি হওয়া খুবই প্রাসঙ্গিক বিষয়।


মাহির আস্থার এই আস্তানায় মাদক দ্রব্য সেবন করা হয় এমন ইঙ্গিত দিয়ে তিনি লেখেন, ভয়ংকর রাতে আস্থার আস্তানায় সাজানো আছে শীসা। তার সদস্যদের সবাই বিষয়টি দেখল। ওই আস্তানার প্রধান ফটোগ্রাফীর অজুহাতে আড়ালেই রয়ে গেল সবকিছু। এক সপ্তাহ-দশদিনে তো আর এমন আস্থা অর্জন করা মোটেও সম্ভব না।


আরও পড়ুন: নতুন জীবন সঙ্গীর খোঁজে মাহিয়া মাহি!


সবশেষে সন্তান ফারিশের উদ্দেশে রাকিব লিখেছেন, সবাই একই রকম ভাগ্য নিয়ে পৃথিবীতে আসে না বাবা। ইনশাআল্লাহ তোমার জন্য বাবাই যথেষ্ট ফারিশ।


এদিকে বিচ্ছেদের কারণ হিসেবে মাহি তার প্রকাশ করা ভিডিওতে বলেছিলেন, আমি আর রাকিব আমরা আসলে খুব ভালো আন্ডারস্ট্যান্ডিং থেকেই বিয়ের সিদ্ধান্ত নিয়েছিলাম এবং আমরা অনেক ভালোই ছিলাম। জীবনের একটা পর্যায়ে এসে মনে হয়েছে যে, আমরা আসলে দুজন দুজনের জন্য নয়। সে খুব ভালো মনের একজন মানুষ। খুবই পরোপকারী একজন মানুষ। অনেক কেয়ারিং একজন মানুষ। এই পর্যন্ত যতগুলো দিন আমি কাটিয়েছি তার সাথে। সে আমার অনেক যত্ন নিয়েছে এবং অনেক টেক কেয়ার করেছে, আমার পুরো পরিবারের মানুষকে অনেক সম্মান করেছে। যে কোনো প্রয়োজনে সে পাশে এসে দাঁড়িয়েছে। সবসময় সে আমাকে ছায়ার মতো করে আগলে রেখেছিল।


আরও পড়ুন: মাহিয়া মাহি বসে আছেন একা, অন্যরা সঙ্গী নিয়ে


প্রসঙ্গত, ২০২১ সালে রাজনীতিবিদ ও ব্যবসায়ী কামরুজ্জামান সরকার রাকিবের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন মাহিয়া মাহি। এটি দুজনেরই দ্বিতীয় বিবাহ ছিল। এর আগেও ২০১৬ সালের ২৪ মে সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুর সাথে প্রথম বিবাহ বন্ধনে আবদ্ধহন মাহি। এর কয়েক বছর পরেই ২০২০ সালে মে মাসে সোশ্যাল মিডিয়ায় দেওয়া এক পোস্টে পারভেজ মাহমুদ অপুর সাথে বিবাহ বিচ্ছেদের কথা জানান মাহিয়া মাহি।


এমএল/