আমরা কত অসহায়: ইভানা


Janobani

বিনোদন প্রতিবেদক

প্রকাশ: ০৪:১৫ অপরাহ্ন, ১লা মার্চ ২০২৪


আমরা কত অসহায়: ইভানা
ফাইল ছবি

রাজধানীর বেইলি রোডের একটি ছয়তলা ভবনে অগ্নিকাণ্ডের ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৪৬ জনে। এরমধ্যে নিহত ৪০ জনের পরিচয় শনাক্ত করা হয়েছে এবং স্ব স্ব পরিবারের কাছে ৩৮টি মরদেহ হস্তান্তর করা হয়েছে। হৃদয়বিদারক এই বিষয়টি গভীরভাবে নাড়া দিয়েছে দেশবাসীকে। এ ঘটনায় শোকে কাতর শোবিজের তারকারাও। ঢালিউড থেকে শুরু করে টিভি ইন্ডাস্ট্রির অভিনেতা-অভিনেত্রীরা সবাই শোক প্রকাশ করে সোশ্যাল মাধ্যমে পোস্ট করেছেন। সেই কাতারে অভিনেত্রী ইভানাও আছেন।


ইভানা তার সামাজিক মাধ্যম পেজে পোস্ট করেছেন, আমরা কত অসহায়, আল্লাহ।


অন্যদিকে শোকস্তব্ধ অভিনেত্রী রুনা খান। যেন কিছুই বলার ভাষা নেই তার। তিনি শুধু লিখেছেন, গভীর শোক।


আরও পড়ুন: ক্ষণিকের আহাজারি শেষে মেতে উঠব খেলা কিংবা বাদশাহর কনসার্টে: জাহারা মিতু


আলোচিত অভিনেতা জায়েদ খান নিজের সোশ্যাল সাইটে লেখেন, ঢাকার বেইলি রোডের ভয়াবহ আগুনে নিহতদের প্রতি গভীর শোক প্রকাশ করছি ও আহতদের প্রতি গভীর সমবেদনা জানাই।


অভিনেতা সাইমন সাদিক লিখেছেন, ৪৬ জন মানুষের মৃত্যু আপনার কাছে খুব অল্প মনে হচ্ছে??? একবার ভাবুন তো এই ৪৬ জনের সাথে কতশত হাজার হাজার জনের সখ্যতা ও ভালোবাসার সম্পর্ক ছিল! ভাবুন, আসুন আমরা সাবধান হই, একটু বিবেকবান হই, সৎ হই, পরিশেষে মানুষ হওয়ার চেষ্টা করি! মহান আল্লাহ আমাদের সবাইকে হেফাজত করুন।


আরও পড়ুন: বেইলি রোডের অগ্নিকাণ্ডে বান্ধবী হারালেন অভিনেত্রী নাদিয়া


প্রসঙ্গত, বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) রাত ৯টা ৫০ মিনিটে রাজধানীর বেইলি রোডে ছয়তলা ভবনে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। ফায়ার সার্ভিসের মোট ১৩টি ইউনিট ঘটনাস্থলে আগুন নেভানোর কাজ করে এবং রাত ১১টা ৫০ মিনিটে এই আগুন নিয়ন্ত্রণে আসে। রাত ২টা ২০ মিনিটের দিকে পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) সদস্যরা ঘটনাস্থলে যান এবং ঘটনাস্থলকে ‘ক্রাইম সিন’ ঘোষণা দিয়ে ভবনটির সামনে হলুদ ট্যাগ লাগিয়ে দেন। বিপুল সংখ্যক পুলিশ সদস্য এই ভবনের সামনে অবস্থান নেয়।


ছয়তলা ভবনটিতে কাচ্চি ভাই রেস্টুরেন্ট ছাড়াও, স্যামসাং ফোনের শোরুম, গ্যাজেট অ্যান্ড গিয়ার, খানাস, ইলিন এবং পিৎজা ইন আছে বলে জানা গেছে।


এমএল/