শিল্পী সমিতির পিকনিকে হাতাহাতির ভিডিও ভাইরাল


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৪:৩০ অপরাহ্ন, ৪ঠা মার্চ ২০২৪


শিল্পী সমিতির পিকনিকে হাতাহাতির ভিডিও ভাইরাল
ছবি: ভিডিও থেকে নেওয়া

চলচ্চিত্রের যতগুলো সংগঠন রয়েছে তামধ্যে সবচেয়ে আলোচিত বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি। বাংলা সিনেমার আবেদন হারিয়ে গেলেও হারায়নি সমিতি। সংগঠনটির কর্মকাণ্ড নিয়ে বেশ ঝোঁক মানুষের।


শনিবার (২ মার্চ) আয়োজন করে পালিত হয় বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির বনভোজন। এই বনভোজনকে কেন্দ্র করে বেশকিছু বিতর্কও হয়েছে। ছড়িয়েছে একটি হাতাহাতির ঘটনার ভিডিও।


৩ মিনিট ৩ সেকেন্ডের ওই ভিডিওতে দেখা গেছে, এক কিশোরীর সাথে অকথ্য ভাষায় কথা বলছেন একজন। এরপরই পরিস্থিতি মোড় নেয় ঝগড়ায়। দুইজনের বাকবিতণ্ডায় শেষ পর্যন্ত ঝগড়া থেকে রূপনেয় হাতাহাতিতে। এসময় আরও দেখা যায়, এফডিসিতে থাকা শিল্পী সমিতির পিকনিকে উপস্থিতরা ঝগড়া ও হাতাহাতি ঠেকাতে এগিয়ে আসেন। তবে ঠিক কী কারণে এ পরিস্থিতি তৈরি হয়েছিল সে বিষয়ে অবশ্য কিছুই জানা যায়নি।


আরও পড়ুন: ধনকুবের পুত্রের বিয়েতে একমঞ্চে তিন খান


এদিকে ভুক্তভোগী কিশোরী মা বলেন, “আমার বাচ্চা এমন একটি জায়গায় অসম্মানিত হবে সেটি আসলে মেনে নেয়া যায় না। আমার মনে হয় না শিল্পী সমিতি এবিষয়ে কোন উদ্যোগ নিবে। আমার সিনেমা দরকার নেই, আমার বাচ্চা আগে। আমি ভুলে যাবো আমার সিনেমার ক্যারিয়ারের ২২ বছর। শিল্পী সমিতির কাছে আমার কোন প্রত্যাশাই নেই। কারণ ঘটনা ঘটে যাওয়ার পর আমি নিপুণকে কল দিলাম কিন্তু সে কল ধরলো না। এখন শিল্পী সমিতি কোন ব্যবস্থা না নিলে আমি নিজেই আইনগত ব্যবস্থা নিবো।”


আরও পড়ুন: মৌসুমী মৌ হাসপাতালে ভর্তি


বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির বনভোজন মানেই জাঁকজমক আয়োজন। বিগত দিনে এমন চিত্র দেখা গেলেও কিন্তু দুই বছর ধরে দেখা যাচ্ছে তার বিপরীত চিত্র। সদ্য সমাপ্ত রঙিন পর্দার তারকাদের বনভোজন ছিল সাদাকালো। ক্রমশ জৌলুস হারাচ্ছে শিল্পী সমিতির আয়োজন। তারকাদের বনভোজন এবারও ছিল তারকাশূন্য।


জেবি/এসবি