শূন্য থেকে রাজনীতি শুরু করবেন মাহি


Janobani

বিনোদন প্রতিবেদক

প্রকাশ: ০৬:২৯ অপরাহ্ন, ৪ঠা মার্চ ২০২৪


শূন্য থেকে রাজনীতি শুরু করবেন মাহি
ছবি: মাহির ফেসবুক থেকে নেওয়া

এবারের দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজশাহী-১ (গোদাগাড়ী-তানোর) আসন থেকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করেছিলেন ঢাকাই চলচ্চিত্রের চিত্রনায়িকা মাহিয়া মাহি। তবে নির্বাচনে জয়ের দেখা পাননি এই অভিনেত্রী। 


জাতীয় নির্বাচনের পরপরই সংসার জীবনে বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন তিনি। ফলে মাহিয়া মাহির রাজনৈতিক ক্যারিয়ার নিয়ে বিভিন্ন প্রশ্নের সৃষ্টি হয়েছে। কারণ স্বামী রাকিব সরকারের হাত ধরেই নির্বাচনের মাঠে দাপিয়ে বেড়িয়েছেন এই নায়িকা। 


আরও পড়ুন: রকিবকে ফিরে পেতে চান না মাহিয়া মাহি


মাহি যেহেতু রাকিবের সাথে বর্তমানে এক ছাদের নিচে থাকছেন না, ফলে আগামীতে রাজনীতির মাঠে তার উপস্থিতি নিয়েও প্রশ্ন উঠেছে। সেসব প্রশ্নেরই উত্তর দিয়েছেন তিনি। 


সম্প্রতি এক গণমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে জানিয়েছেন, স্বামীর সাথে বিচ্ছেদ হলেও নতুন করে রাজনৈতিক ক্যারিয়ার শুরু করবেন এই অভিনেত্রী। রাজনীতি থেকে এখনই অবসরে যাচ্ছি না আমি।


আরও পড়ুন: ‘মাহি কুফরি দ্বারা আক্রান্ত’

 

এই নায়িকা বলেন, ‘অভিনয় ও রাজনীতি সমানভাবেই চলবে। আমি প্রথমে কেন্দ্র থেকেই রাজনীতি করার সিদ্ধান্ত নিয়েছিলাম। তবে এখন সেই সিদ্ধান্ত বদলে ফেলেছি। আমার শৈশব-কৈশোরের তানোর থেকেই রাজনীতির মাঠে সক্রিয় হব। শুধু অভিনয়ই নয়, রাজনীতির ক্যারিয়ারেও পুণরায় শূন্য থেকে শুরু করতে প্রস্তুত আমি।’


প্রসঙ্গত, ২০১৬ সালের ২৪ মে সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে বিয়ে করেছিলেন মাহিয়া মাহি। এর কয়েক বছর পরেই ২০২০ সালে মে মাসে সোশ্যাল মিডিয়ায় দেওয়া এক পোস্টে পারভেজ মাহমুদ অপুর সাথে বিচ্ছেদের কথা জানান এই নায়িকা। পরে ২০২১ সালে রাজনীতিবিদ ও ব্যবসায়ী কামরুজ্জামান সরকার রকিবের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন মাহিয়া মাহি। তবে সেই সংসারেও বিচ্ছেদ হতে চলেছে বিয়ের তিন বছরের মাথায়।


এমএল/