ছেলে রাজ্যকে নিয়ে যেখানে গেছেন পরীমণি


Janobani

বিনোদন প্রতিবেদক

প্রকাশ: ০৫:০১ অপরাহ্ন, ৫ই মার্চ ২০২৪


ছেলে রাজ্যকে নিয়ে যেখানে গেছেন পরীমণি
পরীমণি | ছবি: পরীমণির ফেসবুক থেকে নেওয়া

স্বামী শরিফুল রাজের সাথে বিবাহ বিচ্ছেদের পর পরীমণির ব্যস্ততা এখন একমাত্র সন্তান রাজ্যকে ঘিরেই। বলা যায়, রাজ্যকে পরীর দুনিয়া। কাজের বাইরে পুরো সময়টা ছেলেকেই দেন এই অভিনেত্রী। রাজ্যর বাবা-মা বলতে এখন শুধু পরীমণিই। প্রায় সময়ই ছেলের সাথে বিভিন্ন খুনসুটিতে মেতে ওঠেন তিনি। সোশ্যাল মিডিয়ায় ভক্তদের সাথেও সেসব শেয়ার করতে একদমই ভোলেন না পরীমণি।


কাজের ফাঁকে সময় পেলেই ছেলেকে নিয়ে বিভিন্ন দর্শনীয় স্থানে ঘুরতে চলে যান এই নায়িকা। এবার রাজ্যকে নিয়ে গাজীপুরের ভাওয়াল রিসোর্টে ঘুরতে গেছেন তিনি। আর সেখানে ছেলেকে নিয়ে বেশ সুন্দর সময় কাটাচ্ছেন পরীমণি।


আরও পড়ুন: শূন্য থেকে রাজনীতি শুরু করবেন মাহি


মঙ্গলবার (৫ মার্চ) নিজের সোশ্যাল সাইটে ছেলের সাথে কয়েকটি ছবি দিয়ে একটি পোস্ট দিয়েছেন এই নায়িকা।


ক্যাপশনে পরী লিখেছেন— ‘শুভ সকাল বিউটিফুল ভাওয়াল রিসোর্ট।’ সাথে জুড়ে দিয়েছেন কিছু লাভ ইমোজি।


এই ছবিগুলো পোস্ট করা মাত্রই পাঁচ হাজারেরও বেশি প্রতিক্রিয়া পড়েছে নেটিজেনদের। রীতিমতো মন্তব্যের ঝড় বইছে পরীমণির কমেন্টসবক্স জুড়ে। এদের একজন লিখেছেন— ‘শুভ সকাল, পদ্ম পরী।’ অন্যজন লেখেন— ‘মা-ছেলে ভালো থাকুক হাজার বছর ধরে।’ তার এক ভক্ত লিখেছেন, ‘শুভ সকাল বিউটিফুল।’‌


আরও পড়ুন: এবার শাকিবের কাছে ওমর সানীর অনুরোধ


গত বছর ‘ডোডোর গল্প’ ছবির কাজ শেষ করেছেন পরীমণি। এরপর ‘খেলা হবে’ নামের নতুন একটি সিনেমায় যুক্ত হয়েছেন। এ ছাড়াও তার হাতে রয়েছে নির্মাতা অনম বিশ্বাসের ওয়েব সিরিজ ‘রঙিলা কিতাব’।


সম্প্রতি জনপ্রিয় অভিনেতা ফেরদৌস আহমেদের সাথে একটি বিজ্ঞাপনেও কাজ করেছেন এই নায়িকা। এ ছাড়া বিশ্ব ভালোবাসা দিবসে মুক্তি পেয়েছে পরী অভিনীত নতুন ওয়েব ফিল্ম ‘বুকিং’। এটি পরিচালনা করেছেন মিজানুর রহমান আরিয়ান। এতে পরীর বিপরীতে দেখা গেছে এ বি এম সুমনকে।


এমএল/