এবার শাকিবের কাছে ওমর সানীর অনুরোধ


Janobani

বিনোদন প্রতিবেদক

প্রকাশ: ০৫:৪৮ অপরাহ্ন, ৪ঠা মার্চ ২০২৪


এবার শাকিবের কাছে ওমর সানীর অনুরোধ
শাকিব খান-ওমর সানী | ফাইল ছবি

ঢাকাই চলচ্চিত্রের সুপারস্টার খ্যাত অভিনেতা শাকিব খান। আগের থেকে অনেকাংশেই ব্যস্ততা কমিয়ে দিয়েছেন। বেছে বেছে সিনেমা করছেন এই নায়ক। বছরে দুই থেকে তিনটি করে ছবি করছেন তিনি। তবে শাকিব খানকে বছরে আরও বেশি ছবিতে কাজ করার অনুরোধ করলেন জনপ্রিয় তারকা ওমর সানী।


শনিবার (২মার্চ) চলচ্চিত্র শিল্পী সমিতির বার্ষিক বনভোজনে এসে শাকিবকে নিয়ে এসব মন্তব্য করে তিনি বলেন, তার (শাকিব খান) বছরে ১২টি সিনেমায় কাজ করা উচিত। কারণ সেই একমাত্র সুপারস্টার এটা আমাদের মানতেই হবে। একমাত্র তার সিনেমাই পেক্ষাগৃহে চলে। সে যদি বছরে বেশি সিনেমা করে তাহলে প্রযোজক ও পেক্ষাগৃহ দুটোই বাঁচবে।


আরও পড়ুন: ক্ষোভ ও দুঃখ নিয়ে সমিতি থেকে বিদায় নিলেন ইলিয়াস কাঞ্চন


নব্বই দশকের সময়কার নিজের উদাহরণ টেনে এ অভিনেতা বলেন, আমরা যখন সিনেমায় কাজ করতাম তখন ১২ মাসে ১২ সিনেমা দিয়ে খেলতাম। কিন্তু বর্তমানে সেই খেলাটা শুধু ঈদ কেন্দ্রিক হয়ে গেছে।


ওমর সানী বলেন, আমি মনে করি ঈদের বাইরে সম্পূর্ণ বছরজুড়ে একমাত্র খেলার প্লেয়ার আছে একজনই। সে হচ্ছেন ঢাকাই ছবির কিং খ্যাত শাকিব খান। সে যেমন খেলছে খেলতেই থাকুক। শাকিব চাপাবাজী না করে কাজ করে দেখাচ্ছে। তাই ওকে সাহস করে এমন উদ্যোগ নিতে হবে। আমি তাকে বলবো দুমাস পর হলে তার একটি করে নতুন সিনেমা মুক্তি দেওয়া উচিত।


আরও পড়ুন: এবার নিপুণের প্যানেলে শাকিব খান!এবার শাকিবের কাছে ওমর সানীর অনুরোধ


ওমর সানী আরও বলেন, শাকিব খান আমার ছোট ভাই। ছবির এই মন্দা সময়েও সে যেভাবে কাজ করে যাচ্ছে এটা আসলেই অনেক বড় ব্যাপার। সে আগামীতে আরও অনেক বড় হোক। ওর জন্য সবসময় দোয়া করি।


আসন্ন শিল্পী সমিতির দ্বি-বার্ষিক নির্বাচনে অংশ নেবেন কিনা জানতে চাইলে ওমর সানী বলেন, আমি ও মৌসুমী কেউ    এবারের নির্বাচনে অংশ গ্রহণ করবনা। মেয়ের লেখাপড়ার কারণে মৌসুমী এ বছর আমেরিকাতে থাকবে। আর আমি দেশেই থাকবো। তবে হয়তো নিজের ভোটটা দিতে যাবো।


এমএল/