এবার নিপুণের প্যানেলে শাকিব খান!


Janobani

বিনোদন প্রতিবেদক

প্রকাশ: ০৭:১৪ অপরাহ্ন, ৩রা মার্চ ২০২৪


এবার  নিপুণের প্যানেলে শাকিব খান!
শাকিব খান-নিপুণ আক্তার | ছবি: সংগৃহীত

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২৪-২৫ মেয়াদের দ্বিবার্ষিক নির্বাচন ক্রমশ ঘনিয়ে আসছে। আগামী ১৯ এপ্রিল নির্বাচনী মাঠে মুখোমুখি হতে যাচ্ছেন অভিনয় শিল্পীরা। এবারের নির্বাচন থেকে সরে দাঁড়াচ্ছেন অনেকেই, আবার অনেকে আগের প্যানেল থেকে সরে অন্য প্যানেল গড়ছেন। ইতোমধ্যে চলচ্চিত্রের মুভিলর্ডখ্যাত অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল এবং খল-অভিনেতা মিশা সওদাগর এক প্যানেলের হয়ে নির্বাচন করছেন বলে জানিয়েছেন।


এদিকে সমিতির বতর্মান কমিটির সভাপতি বরেণ্য অভিনেতা ইলিয়াস কাঞ্চন আসন্ন নির্বাচনে অংশ গ্রহণ করবেন না বলে জানা গেছে। তাই তার প্যানেলের সাধারণ সম্পাদক অভিনেত্রী নিপুণ আক্তার খুঁজছেন নতুন সভাপতি। এমন খবর বেশ কিছুদিন আগেই জানা গেছে। তবে গুঞ্জন উঠেছে নিপুণের প্যানেল থেকে ঢালিউড সুপারস্টার শাকিব খান নির্বাচন করতে যাচ্ছেন।


আরও পড়ুন: ভুল-ক্রটির জন্য ক্ষমা চাইলেন অভিনেত্রী নিপুণ


এই গুঞ্জনের শুরু হয়েছে ঢাকাই ছবির অভিনেতা অমিত হাসানের একটি বক্তব্যকে কেন্দ্র করে। চিত্রনায়ক অমিত হাসান শিল্পী সমিতির বনভোজনে গিয়ে বলেন, তিনি যখন সমিতির সাধারণ সম্পাদক ছিলেন শাকিব খান তখন সভাপতি ছিলেন।


সেই প্রেক্ষিতেই আসন্ন নির্বাচনে আবারও শাকিবকে আনার চেষ্টা করছেন এই অভিনেতা। তবে অমিত হাসানের নির্বাচনের বিষয়টি সম্পূর্ণ সত্য। তিনিও নিপুণের প্যানেল থেকেই এবারের নির্বাচনে অংশগ্রহণ করবেন। কিন্তু কি পদে দাঁড়াবেন সেটা এখনও পর্যন্ত চূড়ান্ত হয়নি। তবে খুব দ্রুতই সেই ঘোষণা দেবেন এ অভিনেতা। এর আগে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মিশা সওদাগরের বিপক্ষে জয়লয়াভ করেন নায়ক অমিত হাসান।


আরও পড়ুন: শিল্পী সমিতির সদস্যপদ বাতিল হলো জায়েদ খানের


প্রসঙ্গত, ইতোমধ্যে আসন্ন নির্বাচনের প্রধান কমিশনার ও আপিল বিভাগ চূড়ান্ত করা হয়েছে। এবারের নির্বাচনে প্রধান কমিশনার হিসেবে থাকছেন নেতা খোরশেদ আলম খসরু। তিন সদস্যর এই বোর্ডে অন্য দুই সদস্য আচেন এ জে রানা এবং মোহাম্মদ নিশাদ। আপিল বিভাগের প্রধান হিসেবে আছেন শামসুল আলম। তার সাথে সহযোগী হিসেবে আছেন ক্যামেরাম্যান অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান মজনু এবং পরিচালক সেলিম আজম।


এমএল/