ভুল-ক্রটির জন্য ক্ষমা চাইলেন অভিনেত্রী নিপুণ


Janobani

বিনোদন প্রতিবেদক

প্রকাশ: ০৯:৪২ অপরাহ্ন, ২রা মার্চ ২০২৪


ভুল-ক্রটির জন্য ক্ষমা চাইলেন অভিনেত্রী নিপুণ
নিপুণ আক্তার | ফাইল ছবি

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির বার্ষিক বনভোজন অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২ মার্চ) অনুষ্ঠিত এই সাধারণ সভায় বেশ কয়েকটি সিদ্ধান্ত গ্রহণ করেছে বর্তমান কমিটি। সাবেক সাধারণ সম্পাদক জায়েদ খানের সদস্যপদ বাতিল ছাড়াও বিভিন্ন ভুল-ক্রটির জন্য ক্ষমা চেয়েছেন অভিনেত্রী নিপুণ আক্তার।


সভায় অভিনেত্রী ও বর্তমান সাধারণ সম্পাদক নিপুণ আক্তার বলেন, আমরা অনেকগুলো জটিল কাজের সমাধানের চেষ্টা করেছি এবং বেশকিছু সফলতাও পেয়েছি। কাজ করতে গেলে ভুল-ক্রটি হয়ে থাকেই। সেজন্য সবারকাছে ক্ষমাপ্রার্থী। তবে সেগুলো উপেক্ষা করেই সামনের দিনগুলোতে আরও কিছু কাজ করতে চাই। প্রাণের সংগঠন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতিতে কাজ করার অঙ্গিকারও করেন নিপুণ।


আরও পড়ুন: শিল্পী সমিতির সদস্যপদ বাতিল হলো জায়েদ খানের


কাকে নিয়ে এবারের শিল্পী সমিতির নির্বাচনে অংশ নিবেন? সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে নিপুণ বলেন, আপাতত বার্ষিক বনভোজন ২০২৪ এ সবাই মিলে হাজির হয়েছি। আল্লাহ তায়ালার কাছে প্রার্থনা করি আমরা যেন সবাই ভালো থাকতে পারি। পিকনিকের আগে দ্বি-সাধারণ সভায় সাধারণ সম্পাদকের প্রতিবেদনে ৯নং একটি বার্তায় জায়েদ খানের সদস্যপদ বাতিল বলে ঘোষণা দেন। সে সময় তিনি আরও জানান, কোনো ধরনের সাংগঠনিক দুর্বলতা না পেয়ে জায়েদ খান ব্যক্তিগত আক্রোশে ধারাবাহিক ভাবে চলচ্চিত্র শিল্পী সমিতিসহ সাধারণ সম্পাদকের নামে মিথ্যা, কুরুচিপূর্ণ, মনগড়া, কল্পকাহিনী, সাংবাদিক সম্মেলন, ইউটিউব, ফেসবুক এবং সোশ্যাল মাধ্যমে প্রকাশ করায় গত বছর এপ্রিলের দুই তারিখে সভায় উপস্থিত সর্বসম্মতিক্রমে অভিনেতা জায়েদ খানের সদস্যপদ বাতিল করা হয় বলে অবগত করা হয়।


এছাড়াও বনভোজন নিয়ে বর্তমান কমিটির সাংগঠনিক সম্পাদক  সৈয়দা কামরুন নাহার শাহনূর বলেন, লোকজন আসতে শুরু করেছেন। চেষ্টা করেছি সবাইকে নিয়ে এই আয়োজন সফল করতে। পুনরায় চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন নিয়ে কথা বললে তিনি জানান, নির্বাচনের বিষয়ে কোনো কথা নয়। আজকে সবাইকে নিয়ে পিকনিকে আনন্দ উল্লাসে মাতিয়ে থাকার কথা বলেন এই নায়িকা।


এমএল/