শাকিবের সিনেমাতে ‘ক্যামিও’ চরিত্রে মাহি!


Janobani

বিনোদন প্রতিবেদক

প্রকাশ: ০৬:৫৯ অপরাহ্ন, ৫ই মার্চ ২০২৪


শাকিবের সিনেমাতে ‘ক্যামিও’ চরিত্রে মাহি!
শাকিব খান-মাহিয়া মাহি | ছবি: সংগৃহীত

ঢাকাই চলচ্চিত্রের ‘অগ্নিকন্যা’ খ্যাত অভিনেত্রী মাহিয়া মাহি। বেশ কয়েক দিন ধরেই ব্যক্তিগত জীবন নিয়ে আলোচনায়ন আছেন এই নায়িকা। এসবের মাঝেই নতুন খবর পাওয়া গেল। আগামী ঈদে মুক্তি প্রতীক্ষিত বিগ বাজেটের ‘রাজকুমার’ ছবিতে ‘ক্যামিও’ চরিত্রে দেখা যাবে মাহিকে। যেখানে মুল চরিত্রে অভিনয় করেছেন ঢালীউড সুপারস্টার শাকিব খান।


নানা মাধ্যমে জানা গিয়েছে কয়েক দফায় পরিচালক-প্রযোজকরা তার সাথে মিটিংও করেছেন। দেশীয় ফিল্ম ইন্ডাস্ট্রিতে বড় তারকাদের ক্যামিও চরিত্রে তেমন একটা দেখা যায় না। তবে বলিউডে অমিতাভ বচ্চন, শাহরুখ, সালমানরা নিয়মিতই এমন চরিত্রে কাজ করে থাকেন। এর আগে শাকিব ও মাহি ‘ভালোবাসা আজকাল’- সিনেমায় জুটি বেঁধেছিলেন। ২০১৩ সালের ৯ আগস্ট ঈদুল ফিতরে এই চবিটি মুক্তি পায়। প্রয়াত পরিচালক পি এ কাজলের এই ছবির পর শাকিব-মাহিকে আর কখনো একসাথে অভিনয় করতে দেখা যায়নি।


আরও পড়ুন: শূন্য থেকে রাজনীতি শুরু করবেন মাহি


‘রাজকুমার’ ছবিতে ‘ক্যামিও’ চরিত্রে দেখা যাওয়ার গুঞ্জনে মাহির সাথে গণমাধ্যমের কথা হলে তিনি বলেন, এই বিষয়টি নিয়ে এখন কোন কিছুই বলতে চাচ্ছি না। সময় হলেই বিস্তারিত জানানো হবে।


এদিকে এ অভিনেত্রী সম্প্রতি তার লুক চেঞ্জ নিয়ে অনেক উঠে পড়ে লেগেছেন। সম্প্রতি নতুন চুলের কাট দিয়ে বেশ কিছু ছবিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন মাহি। আর এরপর থেকে দুইয়ে দুইয়ে চার মেলানোর চেষ্টা করছেন অনেকেই।


এমএল/