শেষ টি-টোয়েন্টিতে যেমন হতে পারে বাংলাদেশের একাদশ


Janobani

ক্রীড়া প্রতিবেদক

প্রকাশ: ০১:৪৪ অপরাহ্ন, ৯ই মার্চ ২০২৪


শেষ টি-টোয়েন্টিতে যেমন হতে পারে বাংলাদেশের একাদশ
ছবি:সংগৃহীত

শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজের শেষ টি-টোয়েন্টি ম্যাচে শনিবার (৯ মার্চ) মাঠে নামবে বাংলাদেশ দল। সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে দুপুর ৩ টায় ম্যাচটি মাঠে গড়াবে। সিরিজে প্রথম দুই ম্যাচে একটি করে জয় পেয়েছে দুটি দলই। যে কারণে শনিবারের ম্যাচ অঘোষিত ফাইনাল হয়ে দাঁড়িয়েছে।


এই ম্যাচে জয় পাওয়ার লক্ষ্যেই মাঠে নামবে টিম টাইগাররা। এমনটি শুক্রবার (৮ মার্চ) জানিয়েছিলেন প্রধান কোচ চন্ডিকা হাথুরুসিংহে। তিনি বলেন, 'আমরা এই সিরিজটা জেতার মতো অবস্থানে আছি। আমাদের লক্ষ্য হচ্ছে শেষ ম্যাচটা জেতা। ম্যাচটা যেহেতু দিনের বেলা, তাই আমাদের বেশ কিছু বিষয় বিবেচনায় রাখতে হবে।'


আরও পড়ুন: সৌম্যতেই শুরু সৌম্যতেই ভরসা হাথুরুর


'আমরা যদি আমাদের পরিকল্পনাগুলো মাঠে বাস্তবায়ন করতে পারি, তাহলে আমাদের ভালো সুযোগ থাকবে ম্যাচটি জেতার জন্য। তবে এটাও বলব, প্রতিপক্ষ শ্রীলঙ্কা খুবই ভালো টি-টোয়েন্টি দল। যা-ই হোক, আমরা আমাদের খেলায় মনোযোগ দেওয়ার চেষ্টা করছি।'-আরও যোগ করেন চন্ডিকা।


আজ সিরিজ নির্ধারণের শেষ ম্যাচে অবশ্য টাইগারদের একাদশে পরিবর্তনের খুব একটা সম্ভাবনা নেই। অপরিবর্তিত একাদশ নিয়েই মাঠে নামতে পারে শান্ত বাহিনী। কারণ গুরুত্বপূর্ণ ম্যাচে এসে উইনিং কম্বিনেশন ভাঙতে চাইবে না লাল সবুজের প্রতিনিধিরা।


আরও পড়ুন: জরুরি বোর্ড মিটিং ডেকেছে বিসিবি


শেষ ম্যাচে বাংলাদেশ দলের সম্ভাব্য একাদশ- নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), লিটন দাস (উইকেটরক্ষক), মাহমুদউল্লাহ রিয়াদ, সৌম্য সরকার, তাওহীদ হৃদয়, শেখ মেহেদী হাসান, জাকের আলী অনিক, মুস্তাফিজুর রহমান রিশাদ হোসেন, তাসকিন আহমেদ এবং শরিফুল ইসলাম।


এমএল/