একাধিক বিয়ে করে শিরোনাম হতে চাই না: জায়েদ খান


Janobani

বিনোদন প্রতিবেদক

প্রকাশ: ০৫:৩৬ অপরাহ্ন, ৯ই মার্চ ২০২৪


একাধিক বিয়ে করে শিরোনাম হতে চাই না: জায়েদ খান
জায়েদ খান | ফাইল ছবি

ঢাকাই চলচ্চিত্রের বর্তমান সময়ের আলোচিত-সমালোচিত অভিনেতা জায়েদ খান। কিছুদিন পর পরই নতুন নতুন ঘটনা দিয়ে আলোচনায় আসেন এই নায়ক। বিশেষ করে নারী বা বিয়েকেন্দ্রিক বিভিন্ন মন্তব্য করে। সম্প্রতি ফের বিয়ে কেন্দ্রিক কথা বলে আলোচায় এসেছেন তিনি।


জায়েদ খান বিয়ে করলে অগণিত নারীর মন ভেঙে যাবে। এমনটা মনে করেন অভিনেতা। সেকারণেই আজও সিঙ্গেল আছেন তিনি। কেননা নিজের একার জীবন সুখী করে অসংখ্য ভক্তের হৃদয় ভেঙে দেওয়ার পক্ষে নন এই নায়ক। একাধিকবার কথাগুলো বলেছেন সে।


আরও পড়ুন: নারী দিবসে নারীদের প্রতি জায়েদ খানের প্রত্যাশা


এবার ফের বিয়ের প্রসঙ্গ তুলে সংবাদমাধ্যমকে জায়েদ বলেন, এতসব নারীর মাঝে বিশেষ কাউকে আপন করে নিতে সাহস করছি না। তাহলে আমার বাকি নারী ভক্তদের মন ভেঙে যাবে। সবাই থাকুক না আমার ভালোবাসাতে আচ্ছন্ন হয়ে!


বিয়ে কবে করছেন জানতে চাইলে তিনি বলেন, ইনশাআল্লাহ, দেখা যাক কবে হয়। বিয়ে তো স্রষ্টার হাতে আছে। তিনি যখন চাইবেন তখনই হবে। নিশ্চয়ই সেটা সুন্দরভাবেই সম্পন্ন করব। তবে শিরোনাম হতে চাই না অনেকগুলো বিয়ে করে জায়েদ খান। একটা বিয়ে করেই সুন্দরভাবে থাকতে চাই।


আরও পড়ুন: ইলিয়াস কাঞ্চনকে ‘প্ল্যানবাজ’ বললেন জায়েদ খান


প্রসঙ্গত, মুক্তির অপেক্ষায় রয়েছে জায়েদ অভিনীত ছবি ‘সোনার চর’। রোজার ঈদে প্রেক্ষাগৃহে আসবে এই সিনেমাটি। এটি নির্মাণ করেছেন জাহিদ হাসান। এতে আরও অভিনয় করেছেন ওমর সানি, শহীদুজ্জামান সেলিম, মৌসুমী, আবুল হোসেন মজুমদার, শবনম পারভীন, শাওন আশরাফ, পাপিয়া মাহিসহ আরও অনেকে।


এমএল/