ভারতের হগলির সড়ক দুর্ঘটনায় নিহত ৭


Janobani

সুজন চক্রবর্তী, আসাম (ভারত)

প্রকাশ: ০১:৪৭ অপরাহ্ন, ১৩ই মার্চ ২০২৪


ভারতের হগলির সড়ক দুর্ঘটনায় নিহত ৭
ছবি: সংগৃহীত

ভারতের পশ্চিমবঙ্গের হুগলির গুড়াপে ভয়াবহ সড়ক দুর্ঘটনায় মৃত্যু হয়েছে ৭ জনের। মৃতদের মধ‍্যে একটি শিশু ও রয়েছে। 


মঙ্গলবার (১২ মার্চ) পূর্ব বর্ধমানের সীমান্ত লাগোয়া গুড়াপের কাংসারিপুরে জাতীয় সড়কের উপরে যাত্রী বোঝাই একটি টোটোকে ধাক্কা মারে দ্রুতগতির একটি ডাম্পার। যার জেরে চালকসহ টোটোয় থাকা ৭ জনেরই মৃত্যু হয়েছে।


আরও পড়ুন: পাকিস্তানের নতুন মন্ত্রিসভায় ঠাঁই পেলেন যারা


প্রত‍্যক্ষদর্শীরা জানিয়েছেন, যাত্রী ভর্তি টোটোটি ১৯ নম্বর জাতীয় সড়কের উপরে রাস্তা পেরোচ্ছিল। তখনই দ্রুতগতির ওই ডাম্পারটি সরাসরি এসে ওই টোটোয় ধাক্কা মারে। ডাম্পারের ধাক্কায় দুমড়ে মুচড়ে যায় টোটোটি। ঘটনাস্থলেই টোটোয় থাকা ৬ জন যাত্রীর মৃত্যু হয়। গুরুতর আহত অবস্থায় হাসপাতালে নিয়ে গেলে টোটো চালকের ও পরে মৃত্যু হয়। 


দ্রুতগতির ডাম্পার যে আসছে, রাস্তা পেরনোর আগে সম্ভবত তা লক্ষ‍্য করেননি টোটো চালক। এই দুর্ঘটনার পরই এলাকায় তীব্র উত্তেজনা ছড়ায়। ক্ষিপ্ত হয়ে ওঠেন এলাকার বাসিন্দারা। খবর পেয়ে ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে পুলিশ। 


আরও পড়ুন: রমজানে ৯৩ দেশকে খেজুর উপহার দিয়েছে সৌদি


জাতীয় সড়কের উপরে তৈরি হয় যানজট। জানা গেছে, মৃতদের মধ‍্যে বিহান বেরা (২) ও বিদ‍্যুৎ বেরা (২৯),প্রীতি বেরা (২২) বাড়ি দাদপুর থানার বক্কেশর এলাকায়। সৃজা ভট্টাচার্য্য (২০) বাড়ি হুগলির ভাসতারা এলাকায়। রামপ্রসাদ দাস (৬২) ও নূপুর দাস (৫০), বাড়ি পান্ডুয়ার রামেশ্বরপুর। 


বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় টোটোচালক সৌমেন ঘোষের (২৩), তাঁর বাড়ি গুড়াপ থানার ভোতর এলাকায়।


আরএক্স/