সোহমের বিপরীতে দেখা যাবে পরীমণিকে


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৭:৪৬ অপরাহ্ন, ১৩ই মার্চ ২০২৪


সোহমের বিপরীতে দেখা যাবে পরীমণিকে
সোহম-পরীমণি | ছবি: সংগৃহীত

প্রথমবারের মতো কলকাতার ছবিতে অভিনয় করতে যাচ্ছেন ঢাকাই সিনেমার অভিনেত্রী পরীমণি। বুধবার (১৩ মার্চ ) সকালে খবরটি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন করেছেন নায়িকা নিজেই।


তিনি বলেন, কলকাতার ‘ফেলুবকশি’ নামে নতুন একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছি। চলতি মাসেই সিনেমাটির শুটিং শুরু হচ্ছে। এটি হতে যাচ্ছে আমার প্রথম কলকাতার সিনেমা।


আরও পড়ুন: এটা অবশ্যই আমার জন্য অনেক খুশির খবর: পূর্ণিমা


‘ফেলুবকশি’ সিনেমার গল্প নিয়ে এখনই কোনোকিছু বলতে নারাজ পরী। তবে এই নায়িকা জানিয়েছেন, এটি থ্রিলার গল্পের সিনেমা। ছবিতে তার চরিত্রের নাম হবে লাবণ্য, রহস্যময় এক চরিত্র এটি। পরী বলেন এই ছবিতে তার বিপরীতে কাজ করবেন টলি অভিনেতা সোহম। 


কলকাতার চলচ্চিত্রে কাজের সুযোগ সম্পর্কে তিনি জানান, গত বছর কলকাতার আনন্দবাজার পত্রিকা তাকে বাংলাদেশের সেরা অভিনেত্রীর পুরস্কারে ভূষিত করেছে। সেই পুরস্কার সশরীরে গ্রহণ করতে সেখানে গিয়েছিলেন পরীমণি। তখনই ছবিতে কাজের ব্যাপারে আলোচনা হয়। 


আরও পড়ুন: জেলখানার অভিজ্ঞতা নিয়ে এবার বই লিখছেন পরীমণি


এসময় অভিনেত্রী বলেন, ‘কলকাতার সিনেমাতে কাজের প্রতি আগে থেকেই আমার বেশ লোভ ছিল। আমার মনে হয়েছে, তাদের কাজগুলো অনেক পরিপাটি হয়। শুটিংয়ের আগে–পরে কাজের দারুণ জার্নিও করা হয়। এর ফলে কাজটি সুন্দরভাবে সম্পন্ন হয়ে মুক্তি পায়। গত বছর সেখানে পুরস্কার গ্রহণকালে আমি ঘোষণা করেছিলাম, কলকাতার সিনেমায় আমি কাজ করতে চাই, আর এরপর থেকেই আমার হাতে ছবির চিত্রনাট্য আসা শুরু হয়। তবে এখন মনে হয়েছে, এটি দিয়ে আরম্ভ করা যায়।’


পরী আরো জানান, সিনেমার কাজে আগামী সপ্তাহে কলকাতায় যাচ্ছেন সে। শুটিংয়ে অংশগ্রহণের আগে পাঁচ দিনের গ্রুমিং ক্লাসে অংশ নেবেন তিনি। এর ফাঁকে কলকাতায় একটি বিজ্ঞাপনচিত্রের শুটিংও করবেন এই অভিনেত্রী।


এমএল/