এটা অবশ্যই আমার জন্য অনেক খুশির খবর: পূর্ণিমা


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৬:৫৯ অপরাহ্ন, ১৩ই মার্চ ২০২৪


এটা অবশ্যই আমার জন্য অনেক খুশির খবর: পূর্ণিমা
পূর্ণিমা | ছবি: পূর্ণিমার ফেসবুক থেকে নেওয়া

দীর্ঘ বিরতির পর সিনেমাহলে মুক্তি পেতে চলেছে অভিনেত্রী পূর্ণিমার ‘আহারে জীবন’ ছবিটি। নিজের সিনেমা মুক্তিকে কেন্দ্র করে বেশ উচ্ছ্বাসিত তিনি। বর্তমানে স্বামীর সাথে অস্ট্রেলিয়ায় অবস্থান করছেন এই নায়িকা। সিনেমা নিয়ে তার ভাবনার কথা সেখান থেকেই জানিয়েছেন । 


পূর্ণিমা বলেন, বেশ লম্বা বিরতির পর আমার ‘আহারে জীবন’ সিনেমাটি মুক্তি পাচ্ছে। একটাসময় বছরে অনেকগুলো ছবি মুক্তি পেলেও এখন সেটা আর হয় না। কারণ বেশকিছু দিন ধরেই সিনেমাতে নিয়মিত অভিনয় করছি না। আগামী ঈদে একটা ছবি মুক্তি পেতে যাচ্ছে। এটি অবশ্যই আমার জন্য অনেক বেশি খুশির খবর। একজন অভিনয়শিল্পীর ছবি যখন সিনেমা হলে মুক্তি পায়, অবশ্যই সেটা তার জন্য অনেক আনন্দের। আর সেটি যদি ঈদের মত বড় উৎসবে হয়, তাহলে তো সেই আনন্দ আরও দ্বিগুণ হয়ে যায়।


আরও পড়ুন: ব্রেইন স্ট্রোক করে আইসিউতে ভর্তি নুসরাত ফারিয়ার বাবা


‘আহারে জীবন’ নিয়ে প্রত্যাশার কথা উল্লেখ করে এই পূর্ণিমা বলেন, সিনেমাটি নিয়ে অনেক প্রত্যাশা আমার। কারণ, এটি পরিচালনা করেছেন গুণী পরিচালক ছটকু আহমেদ। করোনাকালীন কাহিনি নিয়ে সাজানো হয়েছে এই সিনেমার গল্প। করোনার সময়কার অনেক স্মৃতি জড়িয়ে আছে এই চলচিত্রে। সব মিলিয়ে ভালো একটি কাজ হয়েছে বলে আশাবাদী। 


উপস্থাপনায় নিয়মিত কাজ করলেও, সিনেমায় নিয়মিত কাজ না করার বিষয়ে জানতে চাইলে পূর্ণিমা জানান, উপস্থাপনা আর চলচ্চিত্র তো এক নয়। সিনেমা হলো বড় পরিসরের একটা কাজ। দর্শকের পছন্দেরও একটা বিষয় থাকতে হয়। আমি তো নিয়মিত কাজ করতেই চাই। কিন্তু সে ধরনের কাজ হাতে তো আসতে হবে। যেসব গল্প আসে, সেগুলোর অধিকাংশই আমার সাথে সামঞ্জস্যপূর্ণ নয়। চরিত্রের সাথে আমাকে যাবে কিনা, সেটিও ভেবে দেখতে হবে- তাই মনের মতো কাজ আসছে না। আবার এলেও অনেক সময় পরিচালক আমার পছন্দ হয় না। দেখা গেল কি, সিনেমার প্রস্তাব এসেছে, বাছবিচার না করেই দৌড়ে গিয়ে চুক্তি করে নিলাম- ব্যাপারটা ত তেমন নয়। আসলে ছবির সংখ্যা বাড়িয়ে আমি দর্শকের গালি শুনতে রাজি নই।


আরও পড়ুন: পবিত্র রমজানে যে আহ্বান জানালেন জয়া আহসান


‘আহারে জীবন’ ছবিতে পূর্ণিমার বিপরীতে কাজ করেছেন চিত্রনায়ক ও বর্তমান সংসদ সদস্য ফেরদৌস আহমেদ। এতে আরও অভিনয় করেছেন সুচরিতা, জয় চৌধুরী, মৌমিতা মৌসহ আরও অনেকেই। খুব দ্রুতই দেশে ফিরে ছবির প্রচারণায় অংশ নেবেন চিত্রনায়িকা পূর্ণিমা।


এমএল/