ব্রেইন স্ট্রোক করে আইসিউতে ভর্তি নুসরাত ফারিয়ার বাবা


Janobani

বিনোদন প্রতিবেদক

প্রকাশ: ০৯:১৭ অপরাহ্ন, ১২ই মার্চ ২০২৪


ব্রেইন স্ট্রোক করে আইসিউতে ভর্তি নুসরাত ফারিয়ার বাবা
নুসরাত ফারিয়া | ফাইল ছবি

রমজানের শুরুটা মোটেও ভালো হয়নি ঢাকাই চলচ্চিত্রের অভিনেত্রী নুসরাত ফারিয়ার। তার বাবা মাজহারুল ইসলাম ব্রেইন স্ট্রোক করে হাসপাতালে আছেন। বর্তমানে এই নায়িকার বাবা নিবিড় পরিচর্যা কেন্দ্র (আইসিইউ)তে রয়েছে। 


মঙ্গলবার (১২ মার্চ) সন্ধ্যায় ইফতারের পরপরই এক সোশ্যাল মিডিয়ায় এক পোস্টের মাধ্যমে বিষয়টি জানিয়েছেন তিনি। যেখানে ভক্ত-সমর্থকদের জন্য রমজানের শুভেচ্ছা জানিয়ে বাবার জন্য দোয়া চেয়েছেন এই চিত্রনায়িকা। 


নুসরাত ফারিয়া পোস্টে লিখেছেন, আমাদের প্রথম রমজান অনেক কঠিন ছিল। শেষ রাতের দিকে আমার বাবা ব্রেইন স্ট্রোক করেছেন। তিনি এখন হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ)তে চিকিৎসাধীন রয়েছেন। প্লিজ, যদি পারেন আমার বাবার জন্য আপনারা একটু দোয়া করবেন।


আরও পড়ুন: পবিত্র রমজানে যে আহ্বান জানালেন জয়া আহসান


এর আগে গত মাসে অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন নুসরাত নিজেও। গত ৮ ফেব্রুয়ারি রাতে হঠাৎ অঙ্গান হয়ে পড়লে দ্রুত রাজধানীর বনানীর একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাকে।


আর এই বিষয়টি নিশ্চিত করেছেন অভিনেত্রীর মা পারভিন আক্তার। তিনি জানান, ‘ফারিয়া বেশ ক’দিন ধরেই গ্যাস্ট্রিকজনিত সমস্যায় ভুগছিল। খাবার খেতে চাচ্ছিল না, প্রচন্ড মাথা ব্যথা করছিল। বৃহস্পতিবার হঠাৎ করেই অচেতন হয়ে পড়লে তাৎক্ষণিক ভাবে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।’


এমএল/