শাকিব খানের সিনেমায় গাইলেন সংগীতশিল্পী বালাম-কোনাল


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১০:১৩ অপরাহ্ন, ১৬ই মার্চ ২০২৪


শাকিব খানের সিনেমায় গাইলেন সংগীতশিল্পী বালাম-কোনাল
ছবি: সংগৃহীত

ঢাকাই ছবির সুপারস্টার শাকিব খানের ‘প্রিয়তমা’ ছবির টাইটেল গানে কণ্ঠ দিয়েছিলেন জনপ্রিয় সংগীতশিল্পী বালাম ও কোনাল। গানটি প্রকাশের পর একটানা দুই মাস গ্লোবাল মিউজিক ভিডিও বিভাগে সেরা ১০০ গানের তালিকায় ছিল এটি। 


সেই সফলতার পর দ্বিতীয়বারের মতো শাকিবের 'রাজকুমার' সিনেমাতে প্লে-ব্যাক করলেন বালাম খান-কোনাল। তাদের গাওয়া এই গানটিও রাজকুমার সিনেমার টাইটেল গান হিসেবে থাকছে। 


‘রাজকুমার’ শিরোনামের এই গানটির গীতিকার আসিফ ইকবাল এবং সুর সংগীত করেছেন আকাশ সেন। যুক্তরাষ্ট্রের চোখ জুড়ানো লোকেশানে ‘রাজকুমার’ গানের দৃশ্যধারণ হয়েছে। চিত্রায়নে শাকিবের সাথে রোমান্স করবেন মার্কিন অভিনেত্রী কোর্টনি কফি। শ্রীর্ঘই গানটি অনলাইনে মাধ্যমে প্রকাশ হবে, এমনটাই ইঙ্গিত দিয়েছেন সংশ্লিষ্টরা। 


আরও পড়ুন: সহকর্মীদের চেয়ে অনেক বেশি আপন লাগে সাংবাদিকদের: মাহিয়া মাহি


সংগীতশিল্পী বালাম বলেন, সহজ কথা ও মিউজিকে যে গানগুলো বারবার শুনতে ভালো লাগে ‘ও প্রিয়তমা’ তেমনি একটি গান ছিল। আর রাজকুমারের ক্ষেত্রেও এ বিষয়টি মাথায় ছিল। কারণ আমাদের দেশের শ্রোতা গানের কথা ও মিউজিকে এমন কিছু পেতে চাই যেটা নিজের সাথে রিলেড করতে পারে। আমার বিশ্বাস এই রাজকুমার গানটি থেকেও এমনটাই পাবে তারা। 


শিল্পী কোনালের ভাষ্য, রাজকুমারের এই গানটি প্রিয়তমার গানের সাফল্যকেও ছাড়িতে যেতে পারে। তার ভাষায়, এ বছর আমার কাছে এ চলচ্চিত্রের গানটি অনেক বেশি গুরুত্বপূর্ণ। কারণ নির্মাতা চ্যালেঞ্জ নিয়েছেন রাজকুমার দিয়ে প্রিয়তমাকে ছাড়িয়ে যাবেন তিনি। আর আমরাও সেই দিক মাথায় রেখেই পূর্বের গানের সফলতাকে ক্রস করতে চেয়েছি।


আরও পড়ুন: চিত্রনায়িকা নিপুণের প্যানেলে ভাঙনের সুর


গত বছর মুক্তিপ্রাপ্ত বিশ্বব্যাপী সাফল্য পাওয়া ‘প্রিয়তমা’র রেকর্ড ভাঙার চ্যালেঞ্জ নিয়ে নির্মিত হচ্ছে ‘রাজকুমার’ সিনেমাটি। সংশ্লিষ্টরা বলছেন, দুই বাংলায় এমন বড় আয়োজনের সিনেমা আগে কখনো হয়নি। নির্মাতা হিমেল আশরাফ আগেই জানিয়েছেন, ‘রাজকুমার’ দিয়ে বাংলা চলচ্চিত্রে নতুন ইতিহাস লেখা হতে পারে।


আরশাদ আদনানের প্রযোজনায় প্রেম, পারিবারিক সম্পর্ক এবং একজন স্বপ্নবাজ তরুণের বাংলাদেশ থেকে আমেরিকায় যাওয়ার গল্পকে কেন্দ্র করে নির্মিত হচ্ছে ‘রাজকুমার’ সিনেমা। এই সিনেমার অন্যান্য চরিত্রে আরও অভিনয় করেছেন অভিনেতা তারিক আনাম খান, এরফান মৃধা শিবলু, ডাক্তার এজাজসহ আর অনেকে।


এমএল/