নতুন অধ্যায় শুরু করলেন পরী


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৮:১৭ অপরাহ্ন, ২০শে মার্চ ২০২৪


নতুন অধ্যায় শুরু করলেন পরী
পরীমনি | ছবি: ফেসবুক থেকে নেওয়া

শুটিং স্পট থেকে আদালতপাড়া, জেল-কোথায় নেই পরীমণি। তবে এবার ক্যারিয়ারের নতুন অধ্যায়ে পা রাখলেন বাংলাদেশের আলোচিত অভিনেত্রী পরীমনি। তার টলিউড–যাত্রা আনুষ্ঠানিকভাবে শুরু হলো। কলকাতায় প্রথম সিনেমা ‘ফেলুবকশি’র শুটিংয়ের জন্য ওপার বাংলায় পাড়ি জমালেন এই নায়িকা। পরীমনি যে টলিউডের সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন সেটা জানা গিয়েছিল বেশ কয়েক দিন আগেই। তখন চলচ্চিত্রের প্রসঙ্গ খোলাসা না করলেও আবারও নিজের ব্যক্তিগত জীবন নিয়ে সরব হয়েছিলেন পরী। তবে ধীরে ধীরে আসতে থাকে কলকাতায় পরীর নতুন সিনেমার তথ্য ও উপাত্ত।


সোমবার (১৮ মার্চ) পশ্চিমবঙ্গে উড়াল দিয়েছেন ঢাকাই চলচ্চিত্রে অভিনেত্রী। ‘ফেলুবকশি’র শুটিংয়ে অংশ নিতেই এবার কলকাতায় গেলেন তিনি। নিজের সোশ্যাল মিডিয়ায় ঘোষণা দিয়ে কলকাতা মিশন শুরু হয় তার। পরীর কলকাতার প্রথম সিনেমার নাম ‘ফেলুবকশি’। এবার পরিচালনায় থাকছেন দেবরাজ সিনহা। ছবিতে পরীর সহ অভিনেতা হিসেবে টলিউডের জনপ্রিয় নায়ক সোহম চক্রবর্তীকে দেখা যাবে। মঙ্গলবার (১৯ মার্চ) থেকে সিনেমার প্রাথমিক শুটিংয়ের কাজ শুরু হয়। মঙ্গলবার (২৬ মার্চ) থেকে কলকাতার বিভিন্ন লোকেশনে এর শুটিং শুরু হবে।


আরও পড়ুন: এক সিনেমায় দেখাযাবে পরীমণি ও মধুমিতাকে


ভারতীয় সংবাদমাধ্যম আজতাক বাংলা বলছে, ‘ফেলুবকশি’ সিনেমাটি নিয়ে এখনই বিস্তারিত জানাতে রাজি নন অভিনেত্রী পরীমনি। তবে এই নায়িকা জানিয়েছেন, এটি একটি থ্রিলার ঘরনার সিনেমা। জানা গেছে, সিনেমাতে তার চরিত্রের নাম লাবণ্য। পরীর সাথে পশ্চিমবঙ্গের অভিনেত্রী মধুমিতা সরকারের থাকার খবরও শোনা যাচ্ছে।


তবে এর আগেও কলকাতার সিনেমায় অংশ নিয়েছিলেন পরী। সেসব ছিল বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনার সিনেমা। সর্বশেষ ভালোবাসা দিবসে পর্দায় দেখা গেছে এই অভিনেত্রীকে। ‘বুকিং’ নামের একটি স্বল্পদৈর্ঘ্য ছবিতে অভিনয় করেন এই নায়িকা। সরকারি অনুদানপ্রাপ্ত ‘ডোডোর গল্প’ ছবির কাজও শেষ করেছেন পরী। এর বাইরে ‘খেলা হবে’ নামের আরও একটি ছবিতেও দেখা যাবে এই অভিনেত্রীকে। পশ্চিমবঙ্গে শুটিংয়ের পাশাপাশি কলকাতার একটি বিজ্ঞাপনেও কাজ করবেন বাংলাদেশের পরীমণি।


এমএল/