কবে বিয়ে করছেন কঙ্গনা?


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৭:৪৯ অপরাহ্ন, ২৩শে মার্চ ২০২৪


কবে বিয়ে করছেন কঙ্গনা?
ছবি: কঙ্গনা রানাওয়াতের ফেসবুক থেকে নেওয়া

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন। চলচ্চিত্র পাড়ায় জোর গুঞ্জন চলছে, ভারতের লোকসভা নির্বাচনের পরই নাকি বিয়ের পিঁড়িতে বসবেন এই নায়িকা!


ভারতীয় সংবাদমাধ্যমের সূত্র মতে, কঙ্গনার হবু স্বামী বিদেশে থাকেন এবং সফল ব্যবসায়ী। বলিউডের সাথে তার কোনো সংযোগ নেই। বেশ কিছুদিন ধরেই নাকি এই ব্যবসায়ীর সাথে গোপনে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন তিনি। এবার তাদের চারহাত এক হবার পালা।


আরও পড়ুন: সুহানার গোসলের ভিডিও ভাইরাল


শোনা যাচ্ছে হিমাচল প্রদেশে সাদামাটা ভাবেই কঙ্গনার বিয়ের আসর বসবে। ইতোমধ্যে জনপ্রিয় এক ফ্যাশন ডিজাইনারের কাছ থেকে নিজের বিয়ের পোশাকও তৈরি করে ফেলেছেন বলিউড কুইন খ্যাত এই নায়িকা।


জানা গেছে, সম্প্রতি ইংরেজি এক সংবাদমাধ্যমে ভুল করে কঙ্গনার বিয়ের তথ্য ফাঁস করে দেন তার ফ্যাশন ডিজাইনার।


অতীতে একাধিকবার প্রেমে জড়ালেও কোনো সম্পর্কই খুব বেশিদিন টেকেনি কঙ্গনার। প্রেমের জেরে বহুবার বিতর্কের মুখেও পড়েছেন এই অভিনেত্রী। বর্তমানে ফিল্মি ক্যারিয়ারে বেশ খারাপ সময় পার করছেন কঙ্গনা। তার একের পর এক ছবি ফ্লপ হচ্ছে।


আরও পড়ুন: আলিয়া ভাটের ৩১তম জন্মদিনে অজানা কিছু তথ্য রইল


ব্যক্তিগত জীবনেও বছরখানেক ধরে একাকী জীবনযাপন করছেন তিনি। বর্তমানে পরিবারের সাথেই বেশি সময় কাটাতে দেখা যায় কঙ্গনাকে।


তবে সাম্প্রতিক সময়ে রাজনীতি নিয়েও বেশ আগ্রহ প্রকাশ করছেন কঙ্গনা। অনেকের ধারণা মোদির হাত ধরেই রাজনীতিতে নাম লেখাতে চান এ নায়িকা। তবে বিজেপির পক্ষ থেকে এখনও সবুজ সংকেত দেয়নি তাকে। সূত্র: কলকাতা টিভি


এমএল/