আসামে স্বামীর দায়ের কোপে স্ত্রীর মৃত্যু, আটক স্বামী


Janobani

আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশ: ০৫:১৬ অপরাহ্ন, ৩০শে মার্চ ২০২৪


আসামে স্বামীর দায়ের কোপে স্ত্রীর মৃত্যু, আটক স্বামী
ছবি: সংগৃহীত

আসামের হাইলাকান্দি জেলার উত্তর কৃষ্ণপুরে স্বামীর দায়ের কোপে স্ত্রীর মৃত্যু।


শুক্রবার (২৯ মার্চ) রাত ১টার সময় শিলচর মেডিক্যাল কলেজ হাসপাতালের আইসিইউতে চিকিৎসারত অবস্থায় মৃত্যু ঘটেছে। রাতেই কাছাড় পুলিশ নিহতের স্বামীকে গ্রেফতার করে। শুক্রবার (২৯ মার্চ) রাত ১০টা ৩০ মিনিটে ঘটনাটি সংগঠিত হয় উত্তর কৃষ্ণপুরের জহুরউদ্দিন চৌধুরী লেনে। 


জানা যায়, স্বামী -স্ত্রী মধ‍্যে বেশ কয়েকদিন ধরে ঝগড়া চলছিল। ঝগড়ার জেরে শুক্রবার (২৯ মার্চ) রাতে এই জঘন‍্য কান্ডটি ঘটালেন শিলচর পলিটেকনিকের ফার্মাসিস্ট আফজালুর রহমান। তিনি মূলত ধুবড়ি জেলার বাসিন্দা। কর্মসূত্রে উত্তরকৃষ্ণপুরে ভাড়া থাকতেন। তাদের ২ শিশু সন্তান ও রয়েছে।


আরও পড়ুন: সোমালি দস্যুদের হাত থেকে ২৩ জনকে উদ্ধার করল ভারতীয় নৌবাহিনী


এদিন রাতে তারাবি নমাজ শেষ করে ঘরে ফিরে পুরানো রেষে ফের ঝগড়ায় জড়িয়ে পড়লে এক সময় তিনি দা দিয়ে স্ত্রী কোহিনুর বেগমের উপর আক্রমণ করেন। উপর্যুপরি কোপ মারেন। এতে স্ত্রী কোহিনুর গুরুতর আহত হন। মাথা, ঘাড়, হাতে দায়ের কোপ লাগলে মারাত্মক ক্ষত হয়। ঘটনার পর স্বামী আফজালুর পালিয়ে যান। 


এরপর প্রতিবেশী ও পুলিশ মহিলাকে মেডিক্যালে নিয়ে যান। জরুরি চিকিৎসার পর তাকে আইসিইউতে রাখা হয়। তার অবস্থা সংকটজনক ছিল। রাতেই মৃত্যুর কোলে ঢলে পড়েন মহিলা। পুলিশ হত্যাকান্ডে ব্যবহৃত দা রাতেই উদ্ধার করেছে। পলাতক আফজালুরকে পাকড়াও করতে জোর তল্লাশিতে নেমে শিলচর পুলিশ রেল স্টেশন থেকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।


এমএল/