ঈদ ও বাংলা নববর্ষ উপলক্ষে নেতৃবৃন্দের সাথে শুভেচ্ছা বিনিময়


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০৫:০৬ অপরাহ্ন, ১৬ই এপ্রিল ২০২৪


ঈদ ও বাংলা নববর্ষ উপলক্ষে নেতৃবৃন্দের সাথে শুভেচ্ছা বিনিময়
ছবি: প্রতিনিধি

ঢাকার ধামরাইয়ে পবিত্র ঈদ-উল-ফিতর ও বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে সংগঠনের নেতৃবৃন্দ ও শুভানুধ্যায়ীদের সাথে শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।


মঙ্গলবার (১৬ এপ্রিল) বেলা ১২টার দিকে ধামরাই উপজেলা আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের আয়োজনে মন্নু কমিউনিটি সেন্টারে এই শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।


আরও পড়ুন: স্মার্ট ফোন কিনে না দেওয়ায় কিশোরের আত্মহত্যা


অনুষ্ঠানে ধামরাই উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র আলহাজ্ব গোলাম কবির মোল্লার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি ও স্বরাষ্ট্র মন্ত্রণালয় বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি স্থানীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজীর আহমেদ।


এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শাখাওয়াত হোসেন সাখু, উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান সোহানা জেসমিন মুক্তা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সিরাজুল ইসলাম সিরাজ, পৌর যুবলীগের সহ-সভাপতি মো. আলী খান, ৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি তবারক হোসেন কামাল, ৫ নং ওয়ার্ড কাউন্সিলর আমিনুল হাসান গার্নেল, বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান বৃন্দ, কাউন্সিলরবৃন্দ, আওয়ামী লীগ যুবলীগ সহ সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


এমএল/