চাঁপাইনবাবগঞ্জে বিএনপির দুই নেতার মনোনয়নপত্র প্রত্যাহার


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৭:৪৬ অপরাহ্ন, ২২শে এপ্রিল ২০২৪


চাঁপাইনবাবগঞ্জে বিএনপির দুই নেতার মনোনয়নপত্র প্রত্যাহার
ছবি: প্রতিনিধি

বিএনপির দুই নেতার মনোনয়নপত্র প্রত্যাহার চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাট উপজেলা পরিষদের নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির দুই প্রার্থী।


সোমবার (২২ এপ্রিল) রিটার্নিং কর্মকর্তার কাছে মনোনয়নপত্র প্রত্যাহারের আবেদন করেন উপজেলা বিএনপির একাংশের আহবায়ক মোহা. ইয়াজদানী আলীম আলরাজী (জর্জ) ও যুগ্ম আহবায়ক মোসা. শাহনাজ খাতুন।


আরও পড়ুন: চাঁপাইনবাবগঞ্জে লেডিস ক্লাবের উদ্যোগে অসহায়দের মাঝে ঈদ উপহার বিতরণ


তাদের মধ্যে ইয়াজদানী আলীম আলরাজী চেয়ারম্যান পদে এবং শাহনাজ খাতুন মহিলা ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করেছিলেন। মনোনয়নপত্র প্রত্যাহারের আবেদন করার পর স্থানীয় টাউন ক্লাবে প্রেস ব্রিফিংয়ের আয়োজ করে দুই প্রার্থী।


আরও পড়ুন: চাঁপাইনবাবগঞ্জের চাঞ্চল্যকর কিশোর হত্যা মামলায় আটক ২


এসময় তারা জানান, বিএনপির কেন্দ্রীয় সিদ্ধান্তের আগেই তারা মনোনয়নপত্র দাখিল করে ছিলেন। পরে কেন্দ্র থেকে নির্বাচন বর্জনের সিদ্ধান্ত

জানানো হয়। দলের প্রতি আনুগত্য থেকেই মনোনয়নপত্র প্রত্যাহার করে নিয়েছেন তারা। প্রার্থীরা বর্তমান সরকারের অধীনে সুষ্ঠু নির্বাচন নিয়েও সংশয় প্রকাশ করেছেন।


প্রথম ধাপে অনুষ্ঠিতব্য ভোলাহাট উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান পদে ১৪ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেন। তাদের মধ্যে ৭ জনই বিএনপি নেতা। দুইজন মনোনয়নপত্র প্রত্যাহার করলেও বাকি পাঁচজন এখনো নির্বাচনী মাঠে রয়েছেন।


জেবি/এসবি