শাবনূরকে নিয়ে পূজা চেরির অভিমত


Janobani

বিনোদন প্রতিবেদক

প্রকাশ: ০২:০৪ অপরাহ্ন, ২৭শে এপ্রিল ২০২৪


শাবনূরকে নিয়ে পূজা চেরির অভিমত
শাবনূর-পূজা চেরি | ছবি: সংগৃহীত

ঈদুল ফিতরে মুক্তি পেয়েছে পূজা চেরি অভিনীত নতুন সিনেমা ‘লিপস্টিক’। এই ছবিতে নায়কের চরিত্রে দেখা গেছে আদর আজাদকে। বর্তমানে ছবিটির প্রমোশনের জন্য বিভিন্ন জেলার সিনেমা হল, সিনেপ্লেক্স ঘুরে বেড়াচ্ছেন ‘লিপস্টিক’র টিম। দর্শকদের সাথেও কুশল বিনিময় করছেন তারা। এবার সিনেমা প্রমোশনে গিয়ে অভিনেত্রী শাবনূরকে নিয়ে মন্তব্য করেন পূজা চেরি।


শুক্রবার (২৬ এপ্রিল) ‘লিপস্টিক’র প্রমোশনে বগুড়ায় গিয়েছিলেন নায়ক-নায়িকাসহ কয়েকজনের একটি দল। বগুড়া ধুনটের সেই ঝংকার সিনেমা হলে প্রথমে যান। যেখানে টিকিটের সাথে দর্শকদের বিরিয়ানির প্যাকেট দেওয়া হচ্ছে।পরবর্তীতে বগুড়ার মধুবন সিনেপ্লেক্সে যান। মূলত এদিন থেকেই স্ক্রিনিং শুরু হয়েছে চলচ্চিত্রটির।


দর্শকদের বেশ ভালো সাড়া পাচ্ছি জানিয়ে এই নায়িকা বলেন, আমি তো বেশ কিছু ছবিতে কাজ করেছি। দর্শক এর মধ্যে অধিকাংশ সিনেমারই প্রশংসা করেছে। আবার তবে কিছু কিছু দর্শক নেতিবাচক কথাও বলেছে।


আরও পড়ুন: বুবলীকে ডাক্তার দেখানো উচিত, বললেন অপু বিশ্বাস


তবে লিপস্টিকের ক্ষেত্রে আমি বলতে পারি, এখনও পর্যন্ত নেতিবাচক কোনো কিছু পাইনি, নেতিবাচক ফিডব্যাকও পাইনি। এই ব্যাপারটা আসলে আমাদের সবার জন্য অনেক ভালো।


এই নায়িকা বলেন, এখন পর্যন্ত যে যে পেক্ষাগৃহে গিয়েছি, সবগুলো সিনেমা হলের দর্শকই খুবই পজিটিভ। আমরা ছবি প্রদর্শনির শেষে হলগুলোতে গিয়েছি দর্শকদের কেমন লেগেছে, অনুভুতি জানার জন্য। তারা সবাই অনেক এক্সাইটেড ছিল।


এ সময় শাবনূরের সাথে তুলনা করলে তিনি বলেন, কিংবদন্তি কোনো অভিনেত্রীর সাথে তুলনা দিলে অবশ্যই ভালো লাগে। তবে আমরা যারা নতুন এসেছি এবং রানিং কাজ করছি, তারা আসলে নিজের পরিচয়েই নিজেদের পরিচিত করতে চাই। আমিও চাই সবাই যেন আমাকে আমার নামেই চেনে। আর শাবনূর আপুর নাম তো ভালোবাসার এক নাম। অন্য সবার মতো ব্যক্তিগতভাবে আমি নিজেও অনেক বড় মাপের ভক্ত তার।


আরও পড়ুন: ‘এমন মুগ্ধ হয়ে নিজেকে এর আগে কখনো দেখিনি’


পূজা আরও বলেন, শাবনূর আপু ব্যক্তি হিসেবে অনেক ভালো মনের একজন মানুষ। তাই তার সাথে আসলে তুলনা করবেন না। কারণ শাবনূর আপু একজনই। তার মতো কেউ হতেও পারবে না আর, তার মতো হওয়ার চেষ্টা করতে গেলেও আসলে ফেইল হবে। সেজন্য আমি চেষ্টা করতে চাই। আমি আমার মতো নিজের পরিচয়েই বড় হতে চাই।


প্রসঙ্গত, ‘লিপস্টিক’ চলচ্চিত্রটি পরিচালনা করেছেন কামরুজ্জামান রুমান। সিনেমাটির কাহিনী, চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন আবদুল্লাহ জহির বাবু। মূলত রোমান্টিক থেকে সাইকো থ্রিলারের গল্পে সিনেমাটি নির্মিত হয়েছে। এতে পূজা-আদর ছাড়া আরও অভিনয় করেছেন শহীদুজ্জামান সেলিম, মিশা সওদাগর, নাদের চৌধুরী, চিকন আলী, ফারজানা ছবি, মনিরা মিঠুসহ আরও অনেকেই।


এমএল/