তনুশ্রীকে পোশাক খুলে নাচের প্রস্তাব!


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৫ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


তনুশ্রীকে পোশাক খুলে নাচের প্রস্তাব!

হঠাৎই ভারতে আলোচনার কেন্দ্রে বলিউড পরিচালক বিবেক অগ্নিহোত্রী। তার সিনেমা ‘দ্য কাশ্মীর ফাইলস’ রাজনৈতিক উদ্দেশ্যপ্রণেদিতভাবে ছবিটি নির্মিত হয়েছে বলে অভিযোগ সর্বত্র। অনেকে বলছেন এটি বিজেপির ছবি। তাই পক্ষ পাতিত্বের অভিযোগ উঠেছে পরিচালক বিবেকের বিরুদ্ধে।

তবে এই প্রথম নয়, এর আগেও একাধিক বার নিজের কাজের জন্য বিতর্কে জড়িয়েছেন বলিউডের এই পরিচালক। যার মধ্যে সবচেয়ে বড় ছিল অভিনেত্রী ও সাবেক মিস ইউনিভার্স তনুশ্রী দত্তের আনা অভিযোগ। যেখানে তিনি দাবি করেছিলেন, সিনেমার শুটিংয়ে বিবেক তার উদ্দেশে বলেছিলেন, ‘কাপড় খুলে নাচো’।

Your childhood crush Tanushree Dutta, has taken the internet by storm with  her major transformation!
তনুশ্রীর কথায়, ‘আমার শট ছিল না। আমি ক্যামেরার পিছনে দাঁড়িয়ে দেখছিলাম। ইরফান খানের মুখের ক্লোজ আপ শট নেওয়া হচ্ছিল। আমি নিজের পোশাকের উপর একটি তোয়ালে জড়িয়ে দৃশ্যটি দেখছিলাম। হঠাৎ পরিচালক বিবেক অগ্নিহোত্রী আমাকে বলেন, ‘যাও, ইরফানের সামনে গিয়ে কাপড় খুলে নাচো। তা হলে ইরফানের সুবিধা হবে অভিনয় করতে।’

Actress Tanushree Dutta HD Photos and Wallpapers April 2021 - Gethu Cinema
আমি হতবাক হয়ে যাই এটা শুনে। কিন্তু ইরফান আমাকে রক্ষা করেন। তিনি বলেন, ‘আমার সাহায্যের প্রয়োজন নেই। আমি অভিনেতা। কিছু না দেখলেও প্রয়োজনীয় অভিব্যক্তি ফুটে উঠবে আমার মুখে। কী সব বলছ তুমি? কাউকে কাপড় খুলে আমার সামনে নাচতে হবে না!’ এমনকি সুনীল শেট্টিও সেখানে ছিলেন।

Picture 1773388 | Tanushree Dutta Latest Photos
তিনিও বলেন, ‘আমি সাহায্য করছি ইরফানকে। তনুশ্রীকে এসব করতে হবে না।’ ইরফান এবং সুনীলের মতো মানুষের জন্যেই আজও বলিউডের উপর থেকে পুরোপুরি বিশ্বাস হারাইনি আমি।’ যদিও এই ঘটনার পর বিবেক জানায়, তনুশ্রী যা বলেছেন, সব মিথ্যে।

যদিও এই ঘটনার পর বিবেক জানান, ‘জনপ্রিয়তা অর্জন করার জন্য এবং আমার ভাবমূর্তি নষ্ট করার জন্য এসব কথা বলা হয়েছে। আদতে সব মিথ্যে এবং ভিত্তিহীন।’

ওআ/