নায়িকা অপু বিশ্বাসকে দেখতে গিয়ে প্রাণ গেল ব্যবসায়ীর


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৯:২৪ অপরাহ্ন, ৪ঠা মে ২০২৪


নায়িকা অপু বিশ্বাসকে দেখতে গিয়ে প্রাণ গেল ব্যবসায়ীর
ফাইল ছবি

ঢালিউড কুইন খ্যাত চিত্রনায়কা অপু বিশ্বাসকে দেখতে যাওয়ার পথে জামালপুরে প্রাণ গেল এক কলা ব্যবসায়ীর। সড়ক দুর্ঘটনায় মারা যাওয়া ওই ব্যবসায়ীর নাম মো. মজনু মিয়া (৪০)। তিনি ইসলামপুর উপজেলার মুখশিমলা এলাকায় মৃত দুলাল মিয়ার ছেলে।


পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গত বৃহস্পতিবার (২ মে) রাতে জেলার মেলান্দহ উপজেলার দুরমুট বৈশাখী মেলায় চিত্রনায়িকা অপু বিশ্বাসকে দেখতে যাচ্ছিলেন মজনু মিয়া। ইসলামপুর থেকে তাকে বহনকারী অটোরিকশাটি ফুলতলা মোড়ে পৌঁছালে, সেখানে পেছন থেকে আরেকটি অটোরিকশা তাতে ধাক্কা দেয়। এতে অটোরিকশা থেকে পড়ে মাথায় মারাত্মকভাবে আঘাত পান তিনি।


আরও পড়ুন: শাকিবের বিয়ে প্রসঙ্গে অপু বিশ্বাসের বিস্ফোরক মন্তব্য


এসময়  দ্রুত ইসলামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে উন্নত চিকিৎসার জন্য তাকে পাঠানো হয় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার (৪ মে) দুপুর ১২টার দিকে তার মৃত্যু হয়।


নিহতের স্বজনরা জানিয়েছে,  দুরমুট মেলার সাংস্কৃতিক অনুষ্ঠানে চিত্রনায়িকা অপু বিশ্বাসকে দেখার জন্য বৃহস্পতিবার (২ মে) সন্ধ্যার পরপরই রওয়ানা হন মজনু মিয়া। পথে তাকে বহনকারী অটোরিকশাটি দুর্ঘটনার শিকার হয়। এ সময় তিনি অটোরিকশার সামনে বসেছিলেন।


আরও পড়ুন: বুবলীকে ডাক্তার দেখানো উচিত, বললেন অপু বিশ্বাস


বিষয়টির সত্যতা নিশ্চিত করেন মেলান্দহ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজু আহম্মেদ। তিনি বলেন, “সড়ক দুর্ঘটনায় এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। গত বৃহস্পতিবার (২ মে) রাতে এ দুর্ঘটনা ঘটে। আজ (৪ মে) ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে।”


জেবি/এসবি