জানাজা শেষে ফেরার পথে ট্রাকচাপায় প্রাণ গেল ৩ জনের


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ১১:১৪ পূর্বাহ্ন, ৮ই মে ২০২৪


জানাজা শেষে ফেরার পথে ট্রাকচাপায় প্রাণ গেল ৩ জনের
ফাইল ছবি

শেরপুর জেলার নকলা উপজেলার পাইসকা বাইপাস এলাকায় মর্মান্তিক এক সড়ক দুর্ঘটনায় অটোরিকশার তিন যাত্রী নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও তিন জন।


মঙ্গলবার (৭ মে) রাত সাড়ে ৯টার দিকে এই মার্মান্তিক দুর্ঘটনাটি ঘটে। নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাদের মিয়া সড়ক দুর্ঘটনায় হতাহতের বিষয়টি নিশ্চিত করেছেন। 


আরও পড়ুন: শেরপুরে বন্যহাতি তাড়াতে গিয়ে কৃষকের মৃত্যু


নিহতরা হলেন ঝিনাইগাতী উপজেলার রাজা মিয়া (৫৫), নালিতাবাড়ীর গড়েরগাঁও এলাকার সৈয়দ রহমানের স্ত্রী জবেদা বেগম (৭৫) ও আবেদা খাতুন (৫০)।


আহতদের মধ্যে সুলতানাকে (৪৫) শেরপুর জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুজনকে নকলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।


স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে নকলার পাইসকা বাইপাস এলাকায় দ্রুতগামী একটি ট্রাক অটোরিকশাকে চাপা দিলে সেটি দুমড়ে-মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই অটোরিকশার যাত্রী রাজা মিয়া ও তার শাশুড়ি জবেদা বেগম মারা যান। আহতাবস্থায় ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মারা যান আবেদা খাতুন। অটোরিকশার যাত্রীরা ফুলপুরের একটি জানাজা শেষে ফিরছিলেন বলে তাৎক্ষণিকভাবে জানা গেছে।


আরও পড়ুন: ময়মনসিংহে কিশোর হত্যাকারী ইমন গ্রেফতার


ওসি আব্দুল কাদের মিয়া বলেন, ‘ঘটনাস্থলে দুজন মারা গেছেন। এ ছাড়া ময়মনসিংহ নেওয়ার পথে আবেদা খাতুন নামের আরেকজন নারীর মৃত্যু হয়েছে। তাৎক্ষণিকভাবে জানা গেছে, তারা জানাজা শেষে ফিরছিলেন।’


জেবি/এজে