জনবাণীতে সংবাদ প্রকাশের পর মহিপুর ভূমি সহকারী জাহিদুলকে শোকজ


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০৩:০১ অপরাহ্ন, ৯ই মে ২০২৪


জনবাণীতে সংবাদ প্রকাশের পর মহিপুর ভূমি সহকারী জাহিদুলকে শোকজ
ফাইল ছবি।

অনিয়ম, দুর্নীতি ও ভুয়া দাখিলা দিয়ে সাধারণ মানুষকে হয়রানীসহ নানান অভিযোগে মহিপুর ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা কাজী জাহিদুল ইসলামকে কারণ দর্শানোর নোটিশ জারী করেছেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) কৌশিক আহমেদ।


বুধবার (৮ মে) উপজেলা সহকারী কর্মকর্তা (ভূমি) কৌশিক আহমেদ স্বাক্ষরিত এক চিঠিতে এ আদেশ দেওয়া হয়।ৎ


আরও পড়ুন: জনবাণীতে সংবাদ প্রকাশের পর শহিদ র‌্যাবের হাতে গ্রেফতার


এর আগে গেলো ৭ মে (মঙ্গলবার) ভূমি সহকারী কর্মকর্তা জাহিদুল ইসলামের নানা অনিয়মের বিরুদ্ধে জনবাণীতে  ‘ ভূমি সহকারী কর্মকর্তা জাহিদুলের বিরুদ্ধে ঘুষ বানিজ্য ও জালিয়াতির বিরুদ্ধে,  শিরোনামে সংবাদ প্রকাশিত হয়। এরপর ভূমি অফিসের এ কর্মকর্তার অনিয়মের বিরুদ্ধে নোটিশ জারি করা হয়।


উপজেলা সহকারী কর্মকর্তা (ভূমি) কৌশিক আহমেদ স্বাক্ষরিত উল্লেখ করা হয়, উপযুক্ত বিষয়ের পরিপ্রেক্ষিতে জানানো যাচ্ছে যে, আপনি জনাব কাজী মো. জাহিদুল ইসলাম, ইউনিয়ন ভূমি উপ সহকারী কর্মকর্তা হিসেবে মহিপুর ইউনিয়ন ভূমি অফিসে কর্মরত আছেন। গত ৮ মে ২০২৪ খ্রি. তারিখের  জনবাণী সহ বেশ কয়েকটি পত্রিকায়  আপনার বিরুদ্ধে জাল-জালিয়াতি, ঘুষ বাণিজ্যে, অবৈধ অর্থ লেনদেন এর বিষয়ে অভিযোগ উঠছে । উক্ত অভিযোগের বিষয়ে আপনার বিরুদ্ধে কেন আইনানুগ ব্যবস্থা গ্রহণসহ বিভাগীয় মামলা রুজু করা হবে না তার সু-স্পষ্ট ব্যাখ্যা আগামি ১০ (দশ) কার্যদিবসের মধ্যে অত্র কার্যালয়ে দাখিলের জন্য বলা হলো।




আরএক্স/