একাডেমিক পরীক্ষায় ‘বজরাঙ্গি ভাইজান’-এর মুন্নির চমক


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৬:২৩ অপরাহ্ন, ১৫ই মে ২০২৪


একাডেমিক পরীক্ষায় ‘বজরাঙ্গি ভাইজান’-এর মুন্নির চমক
হারশালি মালহোত্রা | ছবি: সংগৃহীত

সালমান খানের ব্লকবাস্টার ‘বজরাঙ্গি ভাইজান’ সিনেমায় ছোট্ট শিশু মুন্নির চরিত্রে অভিনয় করে অসংখ্য দর্শকের হৃদয়ে জায়গা করে নিয়েছিল হারশালি মালহোত্রা। দর্শকদের কাছে শিশু মুন্নি নামে পরিচিত সেই হারশালি মালহোত্রা এখন বেশ বড় হয়েছে। এবার দশম শ্রেণির পরীক্ষায় বসেছিলেন। 


বজরাঙ্গি ভাইজানের পর আর কোনো সিনেমায় দেখা না গেলেও সোশ্যাল মাধ্যমে বেশ সক্রিয় এই ক্ষুদে অভিনেত্রী। প্রায়ই ভক্তদের সাথে নানা ছবি ও ভিডিও শেয়ার করেন। মঙ্গলবার (১৪ মে) এক ভিডিও শেয়ার করে হারশালি মালহোত্রা জানান, ’জিজ্ঞাসা করার জন্য সবাইকে ধন্যবাদ। আমি সিবিএসসি-র ক্লাস টেনে ৮৩ শতাংশ নম্বর তুলতে সক্ষম হয়েছি। আর আমাকে ঘৃণা করে যারা তাদেরকেও ধন্যবাদ।’ 

 

হারশালির এই ভালো ফলাফলে ভক্তরা তাকে অনেক শুভেচ্ছা জানিয়েছেন। এদের মধ্যে একজন লিখেছেন, ‘হারশালি রক, আর হেটার্সরা শক’। আবার অনেকে ট্রল করে বলেন, ‘এবার সামনে বোর্ড আছে, ভালো করে পড়াশোনা করো। রিল বানিয়ে পাশ করতে পারবে না। শুধু ক্লাসে যাও, আর ভালো রিল বানাও’। 


আরও পড়ুন: কে হচ্ছেন ছোট ‘ভাইজানের’ হবু স্ত্রী?


তার আরেক ভক্ত ভিডিওয়ের নিচে লিখেছে, ‘মানুষের বাজে কথায় কান দিয়ে সময় নষ্ট করবে না। তার চেয়ে রিল বানানোও অনেক বেশি ভালো।’


‘বজরাঙ্গি ভাইজান’ চলচ্চিত্রের মাধ্যমে রাতারাতি তারকা বনে যান হারশালি মালহোত্রা। এই সিনেমায় পাকিস্তানি মেয়ে মুন্নির চরিত্রে অভিনয় করেছিলেন, যে কথা বলতে পারে না। তারপর সালমান খান তাকে পাকিস্তানে তার বাড়িতে পৌঁছে দিতে অনেক সাহায্য করেন। 


প্রায় পাঁচ হাজার মেয়ের মধ্য থেকে এই চরিত্রের জন্য বেছে নেওয়া হয়েছিলো শিশু হারশালি মালহোত্রাকে। মুন্নির চরিত্রে হারশালি মালহোত্রা রীতিমতো দর্শকদের অবাক করে দিয়েছেন এবং ‘বজরাঙ্গি ভাইজান’ আর ছবিটি জাতীয় পুরস্কার পেয়েছিল। 


আরও পড়ুন: বিগ বাজেটের সিনেমায় এবার ভাইজানের নায়িকা রাশমিকা 


প্রসঙ্গত, ‘বজরাঙ্গি ভাইজান’ সিনেমা ছাড়াও হারশালি মালহোত্রা বেশ কিছু টিভি সিরিয়ালেও অভিনয় করেছেন, যার মধ্যে রয়েছে ‘কবুল হ্যায়’, ‘লট আও ত্রিশা’ এবং ‘যোধা আকবর’। এছাড়া বিভিন্ন বিজ্ঞাপনেও দেখা গেছে তাকে।


এমএল/