বিগ বাজেটের সিনেমায় এবার ভাইজানের নায়িকা রাশমিকা


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৯:১৩ অপরাহ্ন, ৯ই মে ২০২৪


বিগ বাজেটের সিনেমায় এবার ভাইজানের নায়িকা রাশমিকা
ছবি: সংগৃহীত

বলিউড ইন্ডাস্ট্রির জনপ্রিয় তারকাদের একজন সালমান খান। যার সিনেমা দেখার অপেক্ষায় অপেক্ষার প্রহর গুনতে থাকেন ভক্তকুল। এবার ভক্তদের জন্য সুখবর নিয়ে হাজির হয়েছেন ভাইজান। ২০২৫ সালের ঈদে ‘সিকান্দার’ নিয়ে হাজির হচ্ছেন বলিউড ভাইজান সালমান খান। এই সিনেমায় প্রথমবারের মতো তার বিপরীতে দেখা যাবে দক্ষিণী ইন্ডাস্ট্রির জনপ্রিয় নায়িকা রাশমিকা মান্দানা। 


বৃহস্পতিবার (৯ মে) সকালে প্রযোজনা প্রতিষ্ঠান নাদিয়াদওয়ালা গ্র‍্যান্ডসন ‘সিকান্দার’ সিনেমার নায়িকা হিসেবে রাশমিকার নাম ঘোষণা দিয়েছেন। সামাজিক মাধ্যম এক্সে দেওয়া এক পোস্টের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন তারা। 


আরও পড়ুন: বিয়ের পিঁড়িতে বসছেন সোনাক্ষী, পাত্র নিয়ে রহস্যের জট


পোস্টটি শেয়ার করে ‘পুষ্পা’খ্যাত নায়িকা লিখেছেন, ‘দীর্ঘ দিন ধরেই পরবর্তী কাজের কথা অনেকই জানতে চেয়েছেন এবং এখানেই চমক!! সিনেমাটির অংশ হতে পেরে আমি সত্যিই কৃতজ্ঞ এবং সম্মানিত বোধ করছি।’


সবশেষ রাশমিকা মান্দানার  ‘অ্যানিমেল’ সিনেমা সব রেকর্ড ভেঙ্গে দিয়েছে। বলিউডেও তাকে এনে দিয়েছে তুমুল জনপ্রিয়তা।


আরও পড়ুন: বিশ্রামে যাচ্ছেন বলিউড বাদশাহ!


প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালা আর সালমান খান দীর্ঘদিনের বন্ধু। এ প্রযোজকের ‘জুড়ওয়া’, ‘হার দিল জো পেয়ার করেগা’, ‘মুঝসে শাদি করোগি’, ‘জানেমান’ ও ‘কিক’-এর মতো আলোচিত জনপ্রিয় সিনেমায় অভিনয় করেছেন ভাইজান। প্রায় এক দশক পর আবারও এক হলেন এ অভিনেতা-প্রযোজক জুটি।


২০২৫ সালের ঈদে মুক্তি পাবে সিকান্দার। ভারতীয় গণমাধ্যম বলিউড হাঙ্গামা জানিয়েছে, এ সিনেমাটিই হবে সাজিদ নাদিয়াদওয়ালার প্রতিষ্ঠানের সবচেয়ে বিগ বাজেটের সিনেমা। শুধু তা-ই নয়, বলিউডের অন্যতম বিগ বাজেটের সিনেমার তালিকায় থাকবে এটি।


জেবি/আজুবা