বোনদের সঙ্গে ভিন্নরূপে পরী


Janobani

বিনোদন প্রতিবেদক

প্রকাশ: ০৯:১৯ অপরাহ্ন, ২২শে মে ২০২৪


বোনদের সঙ্গে ভিন্নরূপে পরী
ছবি: সংগৃহীত

ঢাকাই সিনেমার অন্যতম জনপ্রিয় চিত্রনায়িকা পরীমণি। পরিবার বলতে ছিল শুধুমাত্র তার নানুভাই। তিনিও মারা গেছেন প্রায় বছরখানেক হতে চললো। স্বামী রাজের সাথে ডিভোর্সের পর সন্তান রাজ্যকে নিয়ে থাকতেন পরীমণি। তবে সপ্তাহখানেক আগে তিনি এক কণ্যা সন্তান দত্তক নিয়েছেন বলে গণমাধ্যমে জানা যায়। বর্তমানে দুই সন্তানকে নিয়েই যতো ব্যস্ততা এই নায়িকার। 


তবে এই নায়িকার জীবনেও আছে বেশ কিছু পছন্দের মানুষ। যাদের মধ্যে অন্যতম তার কয়েকজন বোন। সম্পর্কে তারা পরীর কাজিন। তাদের সঙ্গেই এবার বেশ কিছু ছবি সোস্যাল মিডিয়ায় প্রকাশ করেছেন তিনি। 


যেখানে পরীর সঙ্গে দেখা গেছে তার তিন বোনকে। চার বোন একসঙ্গে ধরা দিয়েছেন শাড়িতে। ছবিগুলো প্রকাশ করে নায়িকা লিখেছেন, এদের ধারণা- এক একজন এক এক ছবিতে সুন্দর।


আরও পড়ুন: নেগেটিভ কমেন্টে আমার আত্নসচেতনতা বেড়েছে : পরীমণি


এরপর পরী লেখেন, রোদ চলে যায় যায়। দুপুরের খাওয়া হয়নি তখনও। পেটে খিদে নিয়ে কি আর এমন সুন্দর মাঠে নেমে হিহি করা যায়। উড়ে এসে ঘরে ঢুকেই পেট ভরে হাঁসের মাংস দিয়ে ভাত খেলাম। তখন সূর্য গাছের নিচে। এর মধ্যে আমরা রেডি হয়ে মাঠে হিহি হাহা করতে করতে এত সুন্দর কিছু মুহূর্ত ধরে রাখতে পারলাম।


চার বোনের সেই ছবি দেখে পরীকে প্রশংসায় ভাসিয়েছেন তার ভক্ত-অনুরাগীরা। অনেকেই কমেন্ট করেছেন, পরীর বোনগুলো দেখতে পরীর মতোই সুন্দর। 


তবে, এবারই প্রথম নয়, এর আগেই বোনদের সঙ্গে ছবি প্রকাশ করতে দেখা গেছে পরীমণিকে। চলতি বছরের শুরুতে গ্রামের বাড়িতে ঘুরতে গিয়েছিলেন অভিনেত্রী। সেখানে বোনদের সাথে নিয়ে ঘুরে বেড়িয়েছেন তিনি। 


আরও পড়ুন: এবার জয়ের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়ার হুমকি মিষ্টি জান্নাতের


মূলত বোনদের আবদার মেটাতেই এত আয়োজন ছিল পরীমণির। সেটা জানিয়ে এই নায়িকা লিখলেন,  মোট কথা হলো ও পরী আপু চলো না সবাই এক রকম শাড়ি পরে সরিষার মাঠে ছবি তুলি। আর আমি এই মহাযজ্ঞটি ঘটিয়েছি দেড় ঘণ্টারও কম সময়ে। 


এরপর বোনদের উদ্দেশ্যে নায়িকা বলেন, তোরা যখন আমার বয়সের হবি তখন আমার মতো করে তোদের ছোটদের সঙ্গেও এমন সুন্দর কিছু মেমোরি জীবনে বাঁধাই করে রাখিস। এসব পাগলামি জীবনকে আনন্দে বাঁচায়। কাজিনস ফরএভার।


পরীমণি বর্তমানে ব্যস্ত রয়েছেন ওটিটি প্ল্যাটফর্ম হইচইয়ের জন্য নির্মিতব্য ওয়েব সিরিজ ‘রঙিলা কিতাব’-এর শুটিংয়ে। 


জেবি/আজুবা