দুমকি উপজেলা নির্বাচনের মাঠে এগিয়ে কাওসার আমিন হাওলাদার


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০১:০৯ অপরাহ্ন, ২৫শে মে ২০২৪


দুমকি উপজেলা নির্বাচনের মাঠে এগিয়ে কাওসার আমিন হাওলাদার
ছবি: প্রতিনিধি

পটুয়াখালীর দুমকি উপজেলা পরিষদ নির্বাচন বুধবার (২৯ মে) অনুষ্ঠিত হতে যাচ্ছে। নির্বাচনে পাঁচ জন প্রার্থী চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বীতা করবেন। এর মধ্যে নতুন মুখ হিসেবে ভোটের লড়াইয়ে মাঠে এগিয়ে আছেন বিশিষ্ট ব্যবসায়ী মাল্টা প্রবাসী হাওলাদার ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান এবং মাল্টা প্রবাসী ক্ষমতাসীন দল আওয়ামীলীগের সভাপতি মো, কাওসার আমিন হাওলাদার।


এ ছাড়াও নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বীতা করছেন উপজেলার প্রথম এবং বর্তমান উপজেলা চেয়ারম্যান ড. হারুন অর রশীদ হাওলাদার, সাবেক চেয়ারম্যান শাহজাহান শিকদার, এডভোকেট রুহুল আমীন এবং সাবেক ছাত্র নেতা এড: মেহেদী হাসান মিজান।


আরও পড়ুন: এমপি ও তার পরিবার আমাকে উপজেলা চেয়ারম্যানে প্রার্থী করেছেন: মিজান


নির্বাচন অফিস সুএে জানা গেছে, ৫টি ইউনিয়ন নিয়ে গঠিত দুমকি উপজেলার মোট ভোটার ৭১ হাজার ৭৫৫জন, এর মধ্যে পুরুষ ভোটার ৩৬ হাজার ১৭০ জন এবং মহিলা ভোটার সংখ্যা ৩৫ হাজার ৫৮ জন। সরেজমিন অনুসন্ধানে উপজেলার ৫টি ইউনিয়ন ঘুরে দেখা গেছে প্রতীক বরাদ্দের পর সব প্রার্থীরা ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছেন, প্রার্থীরা এবং পথসভা, উটান বৈঠক বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশ গ্রহণ করছেন, ভোট পাওয়ার জন্য বিভিন্ন প্রতিশ্রুতিও দিচ্ছেন এসব প্রার্থীরা। 


এ ক্ষেএে ব্যাতিক্রম দেখামেলে কাপ-পিরিচ মার্কা নিয়ে নির্বাচনে অংশ গ্রহণকারী চেয়ারম্যান প্রার্থী কাওসার আমিন হাওলাদার মাল্টা তিনি ইতোমধ্যে তাঁর ফাউন্ডেশনের মাধ্যমে এবং ব্যক্তিগত তহবিল থেকে দুমকি উপজেলার ৫ টি ইউনিয়নের দুঃস্হ অসহায় জনগোষ্ঠীকে বিভিন্ন সহায়তা করে যাচ্ছেন। সব চেয়ে বেশী আলোচিত হয়েছেন দুমকি উপজেলার দুঃস্থ রোগীদের জন্য জরুরী সেবা দেয়ার জন্য তার ফাউন্ডেশন থেকে ২ টি এ্যাম্বুলেন্স প্রদান করে।


আরও পড়ুন: নির্বাচনী প্রচারণায় প্রকাশ্যে এমপি কন্যা, সুষ্ঠু নির্বাচন হুমকিতে!


যা দুমকি উপজেলার ভোটারদের মধ্যে ব্যপক সাড়া ফেলেছে। চায়ের টেবিল থেকে শুরু করে অফিস-আদালত, গ্রাম-গঞ্জে, মাঠে-ময়দানে, হাট-বাজার সহ সর্বত্র মুখে মুখে কাওছার আমিন হাওলাদার মাল্টা এবং তার কাপ-পিরিচ মার্কায় ভোট দিয়ে নতুন মুখ নির্বাচীত করতে চাচ্ছে দুমকি উপজেলার সাধারণ জনগণ। 


দুমকি উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী কাওসার আমিন হাওলাদার বলেন, আমি দীর্ঘ দিন প্রবাসে কাটিয়েছি, সংগ্রাম করে বড় হয়েছি আমার অর্জিত সম্পদ দুমকি উপজেলার দুঃস্থ মানুষের কল্যাণের জন্য উৎসর্গ করতে চাই।

 

আল্লাহর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে তিনি আরো বলেন, আল্লাহ আমাকে অনেক দিয়েছেন, দুমকিবাসী আমাকে ভোট দিয়ে নির্বাচীত করলে সরকারী উন্নয়ন ব্যাজেটের সম বন্টন এবং স্মার্ট ও মডেল উপজেলা গড়ে তুলবো এই প্রতিশ্রুতী আমি আপনাদের দিতে চাই।


এমএল/